1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

বগুড়ায় করোনায় ছয় মাস আগে মারা যাওয়া এক চিকিৎসককে পদায়ন করে প্রজ্ঞাপন জারি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৫৫৬ বার দেখা হয়েছে

বগুড়ায় করোনা (কোভিড-১৯) মোকাবিলা করতে ভাইরাসটিতে আক্রান্ত হয়ে ছয় মাস আগে মারা যাওয়া এক চিকিৎসককে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়। ওই চিকিৎসকের নাম ডা. জীবেশ কুমার প্রামাণিক।

এদিকে গত ৫ জুন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের উপ-সচিব জাকিয়া পারভীনের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন জারি করা হয়। সেখানে কোভিড-১৯ অতিমারি সুষ্ঠুভাবে মোকাবিলা এবং জনসেবা নিশ্চিত করতে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের কর্মকর্তাদের মধ্যে ৪৩ জন চিকিৎসককে বগুড়ার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে সংযুক্তিতে পদায়ন করা হয়। এই প্রজ্ঞাপনের ১৫ নম্বর ক্রমিকে ডা. জীবেশ কুমার প্রামাণিকের নামও রয়েছে।

ডা. জীবেশের সহকারী হিসেবে কর্মরত ছিলেন গঙ্গানাথ গোকুল। তিনি জানান, মঙ্গলবার (৬ জুলাই)  সকালে কয়েকজন চিকিৎসক তাকে ফোন করে ডা. জীবেশের মৃত্যুর তারিখ জানতে চান। এসময় তিনি জেনেছেন মৃত ওই চিকিৎসককে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে পদায়ন করা হয়েছে।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নুরুজ্জামান সঞ্চয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের জারি করা প্রজ্ঞাপন মঙ্গলবার সকালে হাতে পেয়েছি। সেখানে একজন মৃত চিকিৎসকের নাম রয়েছে।

বিষয়টি বুধবার (৭ জুলাই) স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি