Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বঙ্গমাতার চরিত্রে পূর্ণিমা, ফিরছেন বড়পর্দায় – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

বঙ্গমাতার চরিত্রে পূর্ণিমা, ফিরছেন বড়পর্দায়

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২০৭ বার দেখা হয়েছে

দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। আগামী ৩১ ডিসেম্বর (শুক্রবার) বছরের শেষ দিন মুক্তি পেতে যাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘অসমাপ্ত আত্মজীবনী’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘চিরঞ্জীব মুজিব’। এই সিনেমায় বেগম ফজিলাতুন নেছা অর্থাৎ বঙ্গমাতার চরিত্রে অভিনয় করেছেন পূর্ণিমা।

এর আগে গত সেপ্টেম্বরে চলচ্চিত্রটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়। গত ২৩ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্রটির পোস্টার উন্মোচন করেন। সিনেমায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করেছেন আহমেদ রুবেল এবং বঙ্গবন্ধুর বাবা ও মায়ের ভূমিকায় যথাক্রমে খায়রুল আলম সবুজ ও দিলারা জামান। জুয়েল মাহমুদের চিত্রনাট্যে চলচ্চিত্রটি পরিচালনা, নাট্যরূপ এবং সংলাপ লিখেছেন নজরুল ইসলাম।

পূর্ণিমা অভিনীত সর্বশেষ ২০১৭ সালে ‘টু বি কন্টিনিউড’ সিনেমাটি মুক্তি পায়। যদিও বিশেষ দিবসে নাটক-টেলিফিল্মে তার দেখা মেলে। এ ছাড়া উপস্থাপনায় বেশ সরব তিনি। পূর্ণিমা অভিনীত মুক্তি প্রতিক্ষীত চলচ্চিত্র নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি