1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শেখ কুতুবউদ্দিনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪১ বার দেখা হয়েছে

বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুবউদ্দিন আহমেদের জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে।
বুধবার সকাল সাড়ে ১০ টায় নগরীর চৌমাথা সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ারসহ মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ জানাজা নামাজে অংশগ্রহণ করেন।
জানাজা শেষে মরহুম মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহমেদকে রাষ্ট্রীয় সালাম প্রদান করা হয়। এর পর রাষ্ট্রপতির পক্ষে জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার তার কফিনে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। পরে তার মরদেহ নগরীর মুসলিম গোরস্থানে চির শায়িত করা হয়।

বেলা ১২টার দিকে পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি মরহুমের কবরে ফুলের শ্রদ্ধা নিবেদন এবং তার রুহের মাগফেরাত কামনায় কবর জেয়ারত করেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি