Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বরিস জনসন বান্ধবী ক্যারিকে বিয়ে করছেন – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

বরিস জনসন বান্ধবী ক্যারিকে বিয়ে করছেন

অনলাইন ডেস্ক
  • আপডেট : সোমবার, ২৪ মে, ২০২১
  • ২৯০ বার দেখা হয়েছে

যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন তাঁর বান্ধবী ক্যারি সিমন্ডসকে আগামী গ্রীষ্মে বিয়ে করতে যাচ্ছেন। যুক্তরাজ্যের দ্য সান পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনের বরাত দিয়ে আজ সোমবার বার্তা সংস্থা রয়টার্স এ খবর দিয়েছে।

বরিস ও ক্যারি ইতিমধ্যে তাঁদের পরিবার-স্বজন-বন্ধুদের বিয়ের আমন্ত্রণপত্র পাঠিয়েছেন। আমন্ত্রণপত্রে বিয়ের তারিখ হিসেবে ২০২২ সালের ৩০ জুলাইয়ের উল্লেখ রয়েছে।

বরিস-ক্যারি জুটির বিয়ের স্থানসহ বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে বলে দ্য সান জানায়।২০২০ সালের ফেব্রুয়ারিতে বরিস ও ক্যারি জানান, তাঁরা বিয়ে করার জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছেন। তাঁদের সন্তান আসছে।

২০১৯ সালে বরিস যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী হন। প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকে বরিস ও ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাস করে আসছেন।

৫৬ বছর বয়সী বরিস ও ৩৩ বছর বয়সী ক্যারি ডাউনিং স্ট্রিটে বসবাসকারী প্রথম অবিবাহিত যুগল।

বরিস-ক্যারি জুটির একটি ছেলে সন্তান রয়েছে। গত বছর লন্ডনের একটি হাসপাতালে এ সন্তান জন্ম নেয়। তার নাম উইলফ্রেড লরি নিকোলাস।

বরিসের আগের স্ত্রীর নাম ম্যারিনা হোয়েলার। ২০১৮ সালের সেপ্টেম্বরে তাঁরা আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন। তাঁরা ২৫ বছরের বিবাহিত জীবনের অবসান ঘটাতে যাচ্ছেন। এ সংসারে বরিসের চারটি সন্তান রয়েছে।

হোয়েলারের আগে আরেক নারীকে বিয়ে করেছিলেন বরিস। সে হিসেবে ক্যারি হবেন বরিসের তৃতীয় স্ত্রী।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি