Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বস্তিবাসীর জন্য দেওয়া হবে পাঁচ লাখ টিকা: মেয়র আতিক – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

বস্তিবাসীর জন্য দেওয়া হবে পাঁচ লাখ টিকা: মেয়র আতিক

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২১০ বার দেখা হয়েছে

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এলাকার বস্তিবাসীর মাঝে পর্যায়ক্রমে পাঁচ লাখ করোনা টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন মেয়র আতিকুল ইসলাম। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বনানীর কড়াইল বস্তিবাসীর মাঝে করোনার টিকা, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিএনসিসি মেয়র বলেন, বস্তিবাসীর কল্যাণে বস্তিগুলোর অগ্নিনিরাপত্তা জোরদার করতে ফায়ার হাইড্রেন্টের ব্যবস্থা করা হবে এবং এজন্য চলতি অর্থবছরের বাজেটেই ১০ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে।

তিনি বলেন, বস্তিবাসীর বিষয়ে বর্তমান সরকার এবং ডিএনসিসি খুবই আন্তরিক। ইতোমধ্যে কড়াইল বস্তিবাসীর পুনর্বাসনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কাজ করা হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দুই দিনে (মঙ্গলবার ও বুধবার) ৫৪টি ওয়ার্ডের নির্ধারিত ৫৪টি কেন্দ্রে এক হাজার করে মোট ৫৪ হাজার টিকা দেওয়া হবে। এছাড়া এই দুই দিনে বস্তিতে দেওয়া হবে পাঁচ হাজার টিকা।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মফিজুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে ডিএনসিসির প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়দুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি