Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের করোনার টিকা নেয়া শুরু – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের করোনার টিকা নেয়া শুরু

স্পোর্টস ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৩৭ বার দেখা হয়েছে

দেশে করোনাভাইরাসের টিকা আসার পরই বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে ২ হাজার টিকার আবেদন করেছিল বিভিন্ন লিগের ক্লাব, জাতীয় দল, নারী ফুটবল ও তাদের অফিসিয়ালদের জন্য।

৪০ বছরের বেশি বয়সী নাগরিকরা যে যার মতো করেই টিকা গ্রহণের আবেদন করতে পারেন। বাফুফের আবেদন ছিল ৪০ বছরের নিচের খেলোয়াড় ও সংশ্লিষ্ট অন্যদের টিকা দেয়ার জন্য। স্বাস্থ্য মন্ত্রণালয় বরাদ্দ দিয়েছে ৭০০ টিকা।

এক সপ্তাহ আগের থেকেই বাফুফের তত্ত্বাবধানের এই টিকা নেয়া শুরু করেছেন জাতীয় দলের ফুটবলার থেকে শুরু করে সংশ্লিষ্ট অন্যান্যরা। বাফুফের বিদেশি কোচিং স্টাফের সদস্য আগে নিয়েই ছুটিতে গেছেন। এখন নিয়েছেন কোচ পারভেজ বাবু, আমিন রানা, শাহাজউদ্দিন টিপু, নারী ফুটবলের কোচ গোলাম রব্বানী ছোটন, মাহবুবুর রহমান লিটু, অনন্যা ও বাফুফের হেড অব ওমেন্স ফুটবল সুইনু প্রুসহ অনেকে।

বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, গ্রাসরুট ম্যানেজার হাসান মাহমুদ, হেড অব সিএমএস, শহিদুল ইসলাম লিমনসহ আরও কয়েকজন কর্মকর্তা করোনার টিকা নিয়েছেন। ফুটবলারদের মধ্যে সোহেল রানা, রায়হান হাসান, মামুনুল ইসলাম, জুয়েল রানা, আশরাফুল ইসলাম রানারাও করোনার টিকা নিয়েছেন।

বাফুফের দেয়া ৭০০ জনের তালিকার মধ্যে থেকে বয়স ৪০ বছরের কম হওয়া ৪২০ জনের আইডি কার্ডের লক খুলে দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এখন তারা নিজেদের মতো করে সুবিধাজনক স্থান থেকে টিকা নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি