Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বাগেরহাটে তক্ষকসহ আটক ৪ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

বাগেরহাটে তক্ষকসহ আটক ৪

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৮২ বার দেখা হয়েছে

বাগেরহাটের রামপাল থেকে একটি তক্ষকসহ ৪ প্রতারককে আটক করেছে পুলিশ। উপজেলার বুঝবুনিয়া গ্রাম থেকে আটকের পর বুধবার সকালে ৪ প্রতারককে ভ্রাম্যমাণ আদালত ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে।

আটককৃতরা হলো- খ্লুনার রূপসা উপজেলার সিরাজুল ইসলামের ছেলে আবু হানিফ (৪৫), একই এলাকার হোসেন শেখের ছেলে মো. সাগর (২৫), একই জেলার দাকোপ উপজেলার বিভাষ মন্ডলের ছেলে দেবাশীষ মন্ডল (৪৩) ও গোপালগঞ্জ জেলার মকসেদপুর উপজেলার সিরাজ্লু ইসলামের ছেলে মহিদুল ইসলাম (৩৫)। বুধবার সকালে তাদের বাগেরহাট করাগারে পাঠানো হয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কমৃকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বুঝবুনিয়া মন্দিরের সামনে থেকে মঙ্গলবার রাত ৯টার দিকে পুলিশ অভিযান চালিয়ে একটি তক্ষকসহ চার প্রতারককে আটক করে। বুধবার সকালে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই চার প্রতারকে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। কারদন্ডের পর তাদের বাগেরহাট করাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি