Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
হবিগঞ্জ বানিয়াচঙ্গে প্রতি পক্ষের নির্যাতনে গৃহবধূর মৃত সন্তান প্রসব – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

হবিগঞ্জ বানিয়াচঙ্গে প্রতি পক্ষের নির্যাতনে গৃহবধূর মৃত সন্তান প্রসব

হবিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫২ বার দেখা হয়েছে

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৩ নং ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে শিশুর ঝগড়া কে কেন্দ্র করে সফিক মিয়ার অন্তসত্তা স্ত্রী ফুলেমা খাতুন (৩৫) কে হামলা মারধর ও নির্যাতন করছে একই গ্রামের প্রতি পক্ষের লোকজন। গুরুতর অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে বানিয়াচং হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গত ৩ ফেব্রয়ারি বুধবার গৃহবধু ফুলেমার প্রসব বেদনা শুরু হলে তাকে হবিগঞ্জ ২৫০শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সন্ধায় ওই গৃহবধূ মৃত সন্তান প্রসব করেন। এ ঘটনায় খবর এলাকায় ছরিয়ে পড়লে তোলপার সৃষ্টি হয়।

গৃহবধু ফুলেমার স্বামি সফিক মিয়া হাসপাতালে সাংবাদিকদের জানায় গত ২৮/১১/২০২০ ইং সালে তার স্ত্রী ফুলেমা কে হামলা মারধর ও নির্যাতন করে একই গ্রামের ছাদেক মিয়ার নেতৃত্তে  ৩/৪ জনের একদল লোক। পরে আহত ফুলেমা বাদি হয়ে অতিরিক্ত চীফ জুডিসিসাল ম্যাজিষ্ট্রেট কগ- ৪ আদালত হবিগঞ্জ বরাবরে ৪ জন কে আসামি করে একটি মামলা দায়ের করে । মামলাটি বিঞ্জ আদালত তদন্তের জন্য বানিয়াচং থানায় প্রেরন করে । মামলার উল্লেখ থাকে য়ে গত ২৮/১১/২০২০ ইং তারিখে অন্তসত্তা গৃহবধু ফুলেমার শিশু বাচ্ছা আরিফ কে মারধর করে প্রতিপক্ষ ছাদেক মিয়া এ সময় ফুলেমা প্রতিবাদ করিলে ছাদেক মিয়া ও তার লোকজন ফুলেমা হামলা বেধরক মারপিট নির্যাতন করে গুররুতর আহত করে। পরে তার  চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসে উদ্দার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি