Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বার্সেলোনা নয়, ইন্টার মিয়ামিই পরবর্তী গন্তব্য মেসির – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

বার্সেলোনা নয়, ইন্টার মিয়ামিই পরবর্তী গন্তব্য মেসির

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৮৫ বার দেখা হয়েছে

স্প্যানিশ ক্লাব বার্সেলোনা কিংবা সৌদি আরবের ক্লাব আল হিলাল নয়, বিশ্বকাপজয়ী লিওনেল মেসির পরবর্তী গন্তব্য আমেরিকার মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামি। বিবিসি, গোল ডটকম এক প্রতিবেদনে জানায়, ইন্টার মিয়ামিতে চুক্তির অংশ হিসেবে অ্যাপলের সাথে মুনাফা ভাগাভাগি এবং সেই সঙ্গে অ্যাডিডাসের শেয়ারের একটি অংশ পাবেন মেসি।
বেশ কিছু যৌক্তিক কারণ বিবেচনা করেই আমেরিকার ক্লাবে যোগদানের সিদ্ধান্ত নিয়েছেন মেসি। আমেরিকাতে নিজস্ব বাড়ি রয়েছে মেসির, পাশাপাশি সেখানকার লাইফস্টাইলও মানানসই মেসিদের সঙ্গে। মেসি অবশ্য ইউরোপে আরও একটি মৌসুম কাটাতে চেয়েছিলেন। কিন্তু ইউরোপের কোনো ক্লাব থেকে সন্তোষজনক প্রস্তাব না পাওয়ায় ইন্টার মিয়ামিতেই যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি।
বিশ্বকাপজয়ী মেসি এই প্রথমবারের মতো ইউরোপের বাইরের কোনো ক্লাবে খেলতে যাচ্ছেন। স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় ২১ বছরে ৩৫টি শিরোপা জিতেছিলেন তিনি। বার্সার সঙ্গে সম্পর্ক ছিন্ন করে ২০২১ সালে ২ বছরের চুক্তিতে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন মেসি। সেই পিএসজি থেকে এবার মিয়ামিতে যোগ দিতে চলেছেন ফুটবলের এই মহাতারকা।
উল্লেখ্য, আগামী ৩০ জুন পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে মেসির।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি