1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ

বিএনপির মতো নষ্ট রাজনীতি পৃথিবীর কোথাও নেই : কাদের

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ১২৪ বার দেখা হয়েছে

পৃথিবীতে বিএনপির মতো নষ্ট রাজনীতি আর কোথাও নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (২৭ জানুয়ারি) আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে যৌথ সভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল কি আল্লার ফেরেশতা, যে কার পেছনে আজরাইল ঘুরছে সেটা তিনি জানেন? তারা প্রতিপক্ষকে মেরে ফেলার গুজব ছড়ানোর রাজনীতি করছে।

তিনি বলেন, বিএনপি জোটের রাজনীতি চলে অদৃশ্য রিমোট কন্ট্রোলে। আর বিদেশিদের কাছে লবিং করে দেশের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আনার জন্য। তাদের সঙ্গে নেতাকর্মীরা ছাড়া জনগণের কোনো সম্পৃক্ততা নেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ও সমমনা দলগুলো যেসব কর্মসূচি ঘোষণা করেছে, আমরা তার সঙ্গে কোনো পাল্টাপাল্টি কর্মসূচি দেব না। তবে গত ডিসেম্বর থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগের অব্যাহত কর্মসূচি ও সতর্ক অবস্থান থাকবে।

এ সময় তিনি যেসব ইউনিট ও সহযোগী সংগঠনের সম্মেলন হয়েছে, তাদের পূর্ণাঙ্গ কমিটি দ্রুত সময়ের মধ্যে ঘোষণা করার আহ্বান জানান।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি