Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বিএসএফের গুলিতে পাটগ্রাম সীমান্তে বাংলাদেশি যুবক নিহত – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

বিএসএফের গুলিতে পাটগ্রাম সীমান্তে বাংলাদেশি যুবক নিহত

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৫৩ বার দেখা হয়েছে

লালমনিরহাটের পাটগ্রাম কালীরহাট সীমান্তে বিএসএফের গুলিতে ইউসুফ আলী (২৫) নামে এক বাংলাদেশি যুবক  নিহত হয়েছেন।

সোমবার (০৫ জুন) ভোরে পাটগ্রাম উপজেলার কালিরহাট সীমান্ত মেইন পিলার ৮৫৭ কাছে এ ঘটনা ঘটে। নিহত ইউসুফ আলী (২৫) উপজেলার জগতবেড় ইউনিয়নের মেসেরডাঙ্গা গ্রামের শাহ জামালের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, সোমবার ভোরে ইউসুফ আলীসহ ১০ / ১২ জনের একটি দল সীমান্ত পেরিয়ে ভারতের অভ্যন্তরে প্রবেশ করে উপজেলার কালিরহাট সীমান্তের মেইন পিলার নাম্বার ৮৫৭ সাবপিলার-১৩ পেরিয়ে গরু পারাপার করতে যায়। এসময় ভারতের কোচবিহার জেলার মেখলিগঞ্জ থানার ১৬৯ রানীনগর বিএসএফ ব্যাটালিয়ান মীররাপা ক্যাম্পের টহল দল তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই ইউসুফ আলীর মৃত্যু হয়। এসময় তার সঙ্গে থাকা সঙ্গীরা পালিয়ে যায়। পরে বিএসএফের পাহারায় মেখলিগঞ্জ থানা পুলিশ মরদহ উদ্ধার করে করে।

পাটগ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম রাব্বানী প্রধান বলেন, বাংলাদেশি যুবকের লাশ ভারতীয় অংশে পড়ে থাকায় তা বিএসএফ নিয়ে গেছে।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ওই বাংলাদেশির লাশ ভারতীয় পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে।

এ বিষয়ে ৬১ বিজিবির তিস্তা-২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শেখ মুহাম্মদ মুসাহিদ মাসুম  বলেন, ঘটনাটি শুনেছি। আমি বর্তমানে ছুটিতে রয়েছি। সীমান্তে খোঁজ খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি