Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বিজয় দিবসে মঞ্চে আসছে ‘মেজর’ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন

বিজয় দিবসে মঞ্চে আসছে ‘মেজর’

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৬৭৪ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের উল্লেখযোগ্য নাট্যদল ‘প্রাঙ্গণেমোর’ ও শব্দ নাট্যচর্চা কেন্দ্র যৌথভাবে আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে মঞ্চে আনছে নতুন নাটক ‘মেজর’। আগামী ১৪ ও ১৫ ডিসেম্বর নাটকটির কারিগরী প্রদর্শনী হবে বেইলি রোডের মহিলা সমিতির নিলীমা ইব্রাহিম মিলনায়তনে। একই হলে ১৬ ডিসেম্বর নাটকটির উদ্বোধনী এবং ১৮ ডিসেম্বর নাটকটির দ্বিতীয় প্রদর্শনী হবে শিল্পকলা একাডেমীর এক্সপেরিমেন্টাল থিয়েটার হলে।
শ্যামাপ্রেম, লোকনায়ক, আওরঙ্গজেব, ঈর্ষা, কনডেম্ড সেল, মাইকেল মধুসূদন, তৃতীয় একজন, হাছনজানের রাজার মতো মঞ্চ সফল ও সাড়া জাগানো নাটক মঞ্চে উপহার দেয়া নাট্যকার, নির্দেশক, অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা অনন্ত হিরা এবার মঞ্চে আনছেন ‘মেজর’। এবার তিনি চোখে আতস কাঁচ ধরে দেখতে চেয়েছেন এক অথবা কতিপয় ‘মেজর’দের। এ নাটকটিতে অভিনয়ও করেছেন তিনি। সঙ্গে আছেন নূনা আফরোজ, আউয়াল রেজা, রওশন জান্নাত রুশনী, সুমন মল্লিক ও বাঁধন সরকার। নাটকটির আলোর পরিকল্পনা করেছেন ঠান্ডু রায়হান, মঞ্চ পরিকল্পনা করেছেন ফয়েজ জহির, সঙ্গীত পরিচালনায় রামিজ রাজু, পোশাক পরিকল্পনায় নূনা আফরোজ এবং লোগো, পোস্টার, ব্রুশিয়ার ও টিকিট ডিজাইন করেছেন অরূপ বাউল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি