Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বিবস্ত্র করে নারী নির্যাতন : দেলোয়ার কারাগারে, সুমনের ৪ দিনের রিমান্ড – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

বিবস্ত্র করে নারী নির্যাতন : দেলোয়ার কারাগারে, সুমনের ৪ দিনের রিমান্ড

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৭৩৩ বার দেখা হয়েছে

নোয়াখালী প্রতিনিধি
গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন মামলায় প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলুকে ঢাকার নারায়ণগঞ্জ থেকে নোয়াখালীর পিবিআইতে হস্তান্তরের পর পাঁচ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।
মঙ্গলবার সকালে দেলোয়ারকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৩নং আমলি আদালতে হাজির করা হয়। দুপুরে শুনানি শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন।

অন্যদিকে হবিগঞ্জ থেকে গ্রেফতারকৃত নির্যাতন মামলার ৬ নম্বর আসামি শামসুদ্দিন সুমনকে আদালতে ওঠার পর চার দিনের রিমান্ড দেয়া হয়েছে। আসামি মোয়াজ্জেম হোসেন সোহাগ মেম্বারের জামিনের আবেদন করলে তা নামঞ্জুর করেন আদালত।

এ ছাড়া মঙ্গলবার বিকালে আসামি আবুল কালামকে রিমান্ড শেষে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য আদালতে ওঠানো হবে বলে পিবিআই সূত্রে জানা গেছে।

পিবিআই নোয়াখালী ইন্সপেক্টর মামুনুর রশিদ পাটোয়ারী বলেন, সকালে ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার, নির্যাতন, পর্নোগ্রাফি মামলার ৬ নম্বর আসামি শামসুদ্দিন সুমন ও গ্রেফতার মোয়াজ্জেম হোসেন সোহাগ মেম্বারকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৩নং আমলি আদালতে হাজির করা হয়।

আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক দেলোয়ারকে পাঁচ মামলায় শুনানি শেষে গ্রেফতার, নির্যাতন মামলায় শামসুদ্দিন সুমনের চার দিনের রিমান্ড মঞ্জুর ও সোহাগ মেম্বারের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আলতাফ হোসেন জানান, গ্রেফতার সোহাগ মেম্বারের পক্ষে আদালতে কোনো আইনজীবী না থাকায় তিনি নিজেই নিজের জামিনের জন্য আবেদন করেন। এ সময় তার জামিনের বিরোধিতা করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি মোল্লা হাবিবুর রসুল মামুন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাসপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে ফেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার।

রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ এবং তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন।

৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। এ ঘটনায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। যার মধ্যে ছয়জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি