Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বিরতির ফাঁকে মাঠে নামাজ আদায়, প্রশংসায় ভাসছেন মাহমুদউল্লাহ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

বিরতির ফাঁকে মাঠে নামাজ আদায়, প্রশংসায় ভাসছেন মাহমুদউল্লাহ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৪২ বার দেখা হয়েছে

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচে হেরেছে ঢাকা। মিরাজের চট্টগ্রাম জয় পেয়েছে ৩০ রানে। দল হারলেও ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ ছিলেন এদিন আলোচনায়।

মাঠের পারফরম্যান্স দিয়ে নয়; খেলায় বিরতির ফাঁকে তার নামাজ আদায়ের দৃশ্য ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে সাড়া ফেলেছে।

যা গতকাল রাত থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল বিষয়টি।

শনিবার রাতে মিরপুর শেরে বাংলায় টসে হেরে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তাদের ইনিংসের নবম ওভার শেষে দেওয়া হয় আড়াই মিনিটের প্রথাগত স্ট্র্যাটেজিক টাইমআউট।

চট্টগ্রামের দুই ব্যাটার আর ঢাকার সব ফিল্ডাররা যখন পানি পান করে নিজেদের সতেজ করার মাধ্যমে বাকি অংশের পরিকল্পনা সাজিয়ে নিচ্ছিলেন, তখন সুযোগ বুঝে উইকেটের পাশেই নামাজে দাঁড়িয়ে যান মাহমুদউল্লাহ। বুটজোড়া খুলে মাথার ক্যাপ উল্টে নিয়ে ফরজ তিন রাকআত নামাজ আদায় করেন।

যদিও মাহমুদউল্লাহর নামাজ ওই টাইমআউটের জন্য নির্ধারিত আড়াই মিনিটে শেষ হয়নি। তখন তার নামাজ শেষের জন্য অপেক্ষা করা হয়। অবশ্য বেশি সময় নেননি মাহমুদউল্লাহ। আরও ত্রিশ সেকেন্ড অপেক্ষা করতে হয় সবাইকে। তারপর দশম ওভারের খেলা শুরুর নির্দেশ দেন মাঠের আম্পায়াররা।

ম্যাচে প্রথমে ব্যাট করে উইল জ্যাক ও পরে বেনি হাওয়েলের ঝড়ো ইনিংসে ৮ উইকেটে ১৬৮ রান তোলে চট্টগ্রাম। বল হাতে মাহমুদউল্লাহ ১ ওভার করে দেন ১২ রান।

১৬৯ রানের তাড়ায় ওপেনার তামিম ইকবালের ব্যাট থেকে হাফসেঞ্চুরি আসলেও দল হারে ৩০ রানে। এক বল বাকি থাকতে ১৩১ রানে গুটিয়ে যায় ঢাকার ইনিংস।
ব্যাট হাতে মাহমুদউল্লাহ করেন ৫ বলে ৫ রান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি