1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

বিশ্ব ভালোবাসা দিবসে ঝিনাইদহে ‘প্রেম বঞ্চিত সংঘের’ বিক্ষোভ মিছিল

ঝিনাইদহ প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৭ বার দেখা হয়েছে

বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে যখন সবাই দিনটি উৎযাপন উপলক্ষে ব্যস্ত সময় পার করছেন তখন ঝিনাইদহের শৈলকূপায় একদল প্রেম বঞ্চিত যুবক বিক্ষোভ মিছিল করেছেন।

রবিবার সকালে শৈলকূপা গাড়াগঞ্জ বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে বিক্ষোভ মিছিলটি বাজার প্রদক্ষিণ করে। তাদের স্লোগান ছিল- “কেউ পাবে আর কেউ পাবে না, তা হবে না তা হবে না” “চিপাই চাপাই পড়লে ধরা, মাইর হবে উরাধুরা” “প্রেমের নামে ছলনা, চলবে না চলবে না” ২০২১ সাল সিঙ্গেলদের বিজয়কাল”।

এ সময় তারা প্রেমের সুষ্ঠু বণ্টন চেয়ে স্লোগান ও বিক্ষোভ মিছিল করে। মিছিলের নেতৃত্ব দেন গাড়াগঞ্জ প্রেম বঞ্চিত সংঘের নেতা আরিয়ান হোসেন শোভন, পারভেজ খন্দকার, শিশির আহম্মেদ, রিকু মাহমুদ সাব্বির ও সোহান হোসেন।
বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্য দেন প্রেম বঞ্চিত সংঘের সদস্যরা।

প্রেম বঞ্চিত সংঘ একটি ফেইসবুক গ্রুপ।এ গ্রুপের সদস্যরা মূলত প্রেমের নামে অশ্লীলতা ও বেহায়াপানার বিপক্ষে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি