Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
বিষয়গুলো নিয়ে সিরিয়াসলি ভাবার সময় এসেছে আমাদের : বুবলী – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

বিষয়গুলো নিয়ে সিরিয়াসলি ভাবার সময় এসেছে আমাদের : বুবলী

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ৬৯ বার দেখা হয়েছে

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। খুব অল্প সময়ের মধ্যেই দর্শকজনপ্রিয়তা পেয়েছেন তিনি। শুক্রবার (২ জুন) তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘প্রহেলিকা’র আয়োজনে এক সংবাদ সম্মেলনে চলচ্চিত্রের বাজেট প্রসঙ্গে ক্ষোভ ঝেড়েছেন বুবলী।

জানা গেছে, সংস্কৃতি মন্ত্রণালয়ে ২০২২-২০২৩ অর্থবছরে ৬৩৭ কোটি টাকা বাজেটের প্রস্তাব থাকলেও সংশোধিত বাজেটে সেটা হয়েছিল ৬৬২ কোটি টাকা। অর্থাৎ গেল বছরের তুলনায় চলতি বছর ৩৭ কোটি টাকা বরাদ্দ বেড়েছে সংস্কৃতি অঙ্গনে।

খবরটি খুশির হলেও, সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ প্রসঙ্গে এই ক্ষোভ ঝাড়েন এই অভিনেত্রী।

বুবলী বলেন, বর্তমানে আসলেই আমরা দিকহারা পথিকের মতো ছুটছি। আমরা কি আসলেই চাই, এই ইন্ডাস্ট্রিটা এগজিস্ট করুক? সম্ভবত আমরা চাই না। কারণ, এন্টারটেইনমেন্ট আমাদের প্রত্যেকের জীবনে অনেক বড় একটা আশ্রয়ের বিষয়।

চিত্রনায়িকা আরও বলেন, আমরা যে যাই করি না কেন, দিনের একটা সময় কিন্তু সিনেমা বলুন, গান বা নাটক যেটাই বলুন, তার কাছেই ফিরে যাই। বলতে গেলে এসবের মধ্যে একটু মানসিক প্রশান্তি খোঁজার চেষ্টা করি। ক্লান্তি ভুলতে একটু হাসতে চাই, গুনগুন করে গাইতে চাই। কিন্তু এই সেক্টরটাই এই দেশে সবচেয়ে বেশি অবহেলিত। এগুলো নিয়ে ভাবার যেন কোনো সুযোগ নেই কারও। বিষয়গুলো নিয়ে সিরিয়াসলি ভাবার সময় এসেছে আমাদের।

ওই সংবাদ সম্মেলনে বুবলীর সঙ্গে উপস্থিত ছিলেন অভিনেতা মাহফুজ আহমেদ। এ দিন ‘প্রহেলিকা’ সিনেমা নিয়ে প্রায় তিন ঘণ্টা আনন্দময় আড্ডা দেন এই জুটি। তাদের সঙ্গে আরও ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরী। ঈদুল আজহায় মুক্তি পাবে মাহফুজ-বুবলী অভিনীত এই সিনেমাটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি