1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

বিসিবি নির্বাচনে মনোনয়ন তুললেন পাইলট

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫২ বার দেখা হয়েছে

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক পরিষদের নির্বাচন ৬ অক্টোবর। তার আগে আজ ২৪ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে মনোনয়ন বিতরণ। ২৫ সেপ্টেম্বর শেষ হবে ওই মনোনয়ন তোলার সময়সীমা। আর ২৭ সেপ্টেম্বর হবে মনোনয়ন গ্রহণ।

আর ৩০ সেপ্টেম্বর হলো মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। অর্থাৎ সেদিনই বোঝা যাবে কারা বোর্ড পরিচালক পদে দাঁড়াচ্ছেন এবং কোন কোন ক্যাটাগরিতে নির্বাচন হচ্ছে।

তবে এ মুহূর্তের খবর হলো, আজ প্রথম দিনই রাজশাহী বিভাগ থেকে নির্বাচনের মনোনয়নপত্র তুলেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। তাই ধরেই নেওয়া যায়, ক্যাটাগরি ১’এ রাজশাহী বিভাগে নির্বাচন হবে।

রাজশাহী বিভাগের কোটায় এখন বোর্ড পরিচালক আছেন সাইফুল আলম স্বপন চৌধুরী। তিনি পাবনা জেলার কাউন্সিলর। তার প্রতিপক্ষ হবেন খালেদ মাসুদ পাইলট।

রাজশাহী বিভাগ থেকে আর কেউ নির্বাচন করবেন কিনা, তা জানা যাবে ২৭ সেপ্টেম্বর। তবে ভেতরের খবর, বর্তমান পরিচালক সাইফুল আলম স্বপন চৌধুরী নির্বাচন করবেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এখন যারা বোর্ড পরিচালক আছেন, তাদের প্রায় সবাই মনোনয়ন তুলবেন। যে যে ক্যাটাগরি, বিভাগ, ক্লাব থেকে একজন করে করে পরিচালক হওয়ার কথা, সেখানে একাধিক প্রার্থী হলেই কেবল নির্বাচনের প্রশ্ন।

একইভাবে যে যে ক্যাটাগরি থেকে যতগুলো পদ আছে, ঠিক সেই কজন মনোনয়ন জমা দিয়ে তা প্রত্যাহার না করলে সেখানেও আর নির্বাচন হবে না। পদের বেশি প্রার্থী হলেই কেবল নির্বাচনের প্রশ্ন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি