1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

বেনাপোলে মাদক ব্যবসাীয় আটক

বেনাপোল প্রতিনিধি:
  • আপডেট : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৬০৮ বার দেখা হয়েছে

যশোরের বেনাপোল বাজার এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ভেজাল ফেন্সিডিল তৈরির বিভিন্ন সরঞ্জামসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বেনাপোল পোর্টথানার পুলিশ।

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল নিত্য হাটের পূর্বপাশের তিনতলা ভবনের একটি রুম থেকে তাকে আটক করা হয়। এসময় সেখান থেকে ৯৩ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৫ লিটার তরল ক্যামিক্যাল, ৩২৮টি ফেন্সিডিলের খালি বোতলসহ জব্দ করা হয় ভেজাল ফেন্সিডিল তৈরির বিভিন্ন সরঞ্জাম। আটক মাদক ব্যবসায়ী মনিরুজ্জামান কালু সাদিপুর গ্রামের আব্দুল রহিম ড্রাইভার এর ছেলে। ভারত থেকে আনা আসল ফেন্সিডিলের সাথে দীর্ঘদিন ধরে সে ভেজাল ফেন্সিডিল তৈরি করে লক্ষ লক্ষ টাকা ইনকাম করলেও লোকচক্ষুর আড়ালে থেকে তার ব্যবসা পরিচালনা করে আসছিলো।

ভেজাল ফেন্সিডিল তৈরির কারখানাতে অভিযান শেষে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন খান বলেন গোপন সংবাদের ভিত্তিতে এসআই রোকনুজ্জামান ও এএসআই মাসুদ পারভেজ সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে যশোর বিজ্ঞ আদালতে পাঠনোর প্রস্ততি চলছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি