Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ব্যবসায়ীকে গুলি করে হত্যা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

ব্যবসায়ীকে গুলি করে হত্যা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৩৯ বার দেখা হয়েছে

ফেনী পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবুল কালামকে দলীয় পদ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে।  শনিবার পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জেলা আওয়ামীলীগের নির্দেশক্রমে পৌর আওয়ামীলীগের জরুরী সভায় সংগঠন বহির্ভূত কার্যকলাপ ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক পদ থেকে আবুল কালামকে অব্যাহতি প্রদান করা হয়। উক্ত সভার সিদ্ধান্ত মোতাবেক তাকে আওয়ামীলীগের সকল কর্মকান্ড থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়।

প্রসঙ্গত: শুক্রবার ভোর রাত ৪টার দিকে শহরের বারাহিপুর সাহেব বাজার এলাকায় ট্রাক ভর্তি গরু লুটে বাধা দেয়ায় ব্যাপারী শাহজালালকে গুলি করে হত্যা করে পৌর কাউন্সিলর কালাম ও সহযোগিরা । এ ঘটনায় নিহতের চাচাত ভাই আনোয়ার হোসেন বাদি হয়ে আবুল কালামকে প্রধান আসামী করে কয়েকজনের নাম উল্লেখ করে মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার পর কালামের বসতঘর থেকে রক্তমাখা পাঞ্জাবী, ঘটনায় ব্যবহৃত দুটি মোটর সাইকেল জব্দ করেন। ওইদিন কালামের সহযোগি  সাগর নামের একজনকে গ্রেফতার করে পুলিশ।
ফেনী’ সদর থানার ওসি নিজাম উদ্দিন জানান, ঘটনার পর থেকে কাউন্সিলর কালাম পলাতক রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি