1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

ব্যবহারকারীদের সুবিধায় ফেসবুকের নতুন ফিচার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১৫৫ বার দেখা হয়েছে

ব্যবহারকারীদের সুবিধার্থে এই নতুন সুবিধা দিতে চলেছে ফেসবুক। এ খবর নিশ্চিত করছে সোশ্যাল মিডিয়া জায়ান্ট মেটা।

নতুন এই বৈশিষ্ট্য নিয়ে মেটার মুখপাত্র লিওনার্ড ল্যাম জানিয়েছেন, ব্যবহারকারীদের বিভিন্ন বিষয়ে আগ্রহ ও সম্পর্কের ওপর ভিত্তি করে নতুন একটি পরীক্ষামূলক কাজ করছে মেটা। এখানে একটি ফেসবুক অ্যাকাউন্টের সঙ্গে একাধিক প্রোফাইল চালানোর কাজ করার সুবিধা দেওয়া হয়েছে।

এবার থেকে ব্যবহারকারী চাইলেই বন্ধুদের মধ্যে একটি নির্দিষ্ট প্রোফাইল ব্যবহার করতে পারবেন। আর অফিশিয়াল বা ততটা পরিচিত নয়, এমন গ্রুপে ব্যবহার করতে পারবেন অন্য প্রোফাইল।

মেটা জানিয়েছে, নতুন এই ফিচারে অতিরিক্ত প্রোফাইলে ব্যবহারকারীর আসল নাম অন্তর্ভুক্ত করার প্রয়োজন নেই। এ ক্ষেত্রে ব্যবহারকারীরা যেকোনো প্রোফাইল নেম ও ইউজার নেম বেছে নিতে পারবেন।

ফেসবুক বলেছে, ব্যবহারকারীকে প্রধান প্রোফাইল বা দৈনন্দিন জীবনে ব্যবহৃত প্রোফাইলে নিজের নাম ব্যবহার করতে হবে।
অতিরিক্ত প্রোফাইলগুলোর সুবিধা নিতে অবশ্যই কোম্পানির নীতি মানতে হবে ইউজারকে।

সূত্র: সিএনএন

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি