Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ভারতে দৈনিক সংক্রমণ এক লাফে ২৩% বাড়ল, শুধু কেরলেই আক্রান্ত সাড়ে ১৪ হাজারের বেশি – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

ভারতে দৈনিক সংক্রমণ এক লাফে ২৩% বাড়ল, শুধু কেরলেই আক্রান্ত সাড়ে ১৪ হাজারের বেশি

করোনা ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৫২৭ বার দেখা হয়েছে

ভারতে দৈনিক কোভিড সংক্রমণ মঙ্গলবারের তুলনায় বুধবার বেশি। মঙ্গলবারের তুলনায় তা বেড়েছে ৬ হাজারের কাছাকাছি। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুসারে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৮ হাজার ৭৯২ জন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা হল ৩ কোটি ৯ লক্ষ ৪৬ হাজার ৭৪ জন।

সংক্রমণ বাড়লেও ভারতে দৈনিক মৃত্যু মঙ্গলবারের তুলনায় অনেকটা কম হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ৬২৪ জনের। মঙ্গলবার সংখ্যাটা ২ হাজার ছাড়িয়েছিল। এ নিয়ে করোনাভাইরাস দেশে মোট প্রাণ কেড়েছে ৪ লক্ষ ১১ হাজার ৪০৮ জনের। তবে দৈনিক সংক্রমণ বাড়লেও নিয়ন্ত্রণে রয়েছে দৈনিক সংক্রমণের হার। পাশাপাশি সক্রিয় রোগী কম হওয়ার ধারাও অব্যাহত রয়েছে।

ভারতের মধ্যে সবথেকে বেশি আক্রান্ত হচ্ছেন কেরল থেকে। গত ২৪ ঘণ্টায় সেখানে নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৫৩৯ জন। মহারাষ্ট্রে কমলেও এখন রোজ ৭ থেকে সাড়ে ৭ হাজার মানুষ সংক্রমিত হচ্ছেন সেখানে। তামিলনাড়ু এবং অন্ধ্রপ্রদেশে সংখ্যাটা আড়াই হাজারের আশপাশে। কর্নাটক, অসম এবং ওড়িশাতে দৈনিক আক্রান্ত ২ হাজারের আশপাশে। দেশের দৈনিক আক্রান্তের সিংহভাগই হচ্ছে এই ৭টি রাজ্য থেকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি