Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ভিনির লাল কার্ড প্রত্যাহার, ভ্যালেন্সিয়ার জরিমানা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

ভিনির লাল কার্ড প্রত্যাহার, ভ্যালেন্সিয়ার জরিমানা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৫৯ বার দেখা হয়েছে

রিয়াল মাদ্রিদ তারকা ভিনিসিউস জুনিয়রের সঙ্গে হওয়া বর্ণবাদী আচরণে ক্ষুব্ধ পুরো ফুটবল দুনিয়া। কোনোভাবেই এটি মেনে নিতে পারেননি খেলোয়াড়, কোচ থেকে শুরু করে সাংবাদিকরাও। সবাই প্রতিবাদ জানিয়েছেন যার যার জায়গা থেকে। গত ২১ মে ভ্যালেন্সিয়ার বিপক্ষে লা লিগার ম্যাচে বর্ণবাদী আচরণের শিকার হন মাদ্রিদের এই ফরোয়ার্ড।
ভ্যালেন্সিয়ার মাঠ মেস্তায়া স্টেডিয়ামের গ্যালারির একাংশ থেকে কয়েকজন ভিনির উদ্দেশে উসকানিমূলক মন্তব্য ও বর্ণবাদী আচরণ করলে তেড়ে যান তিনি। সে সময় প্রতিপক্ষের একজন খেলোয়াড় পেছন থেকে এসে ভিনির গলা পেঁচিয়ে ধরেন। পরে ভিনিসিউস হাতাহাতিতে জড়িয়ে পড়েন ভ্যালেন্সিয়ার খেলোয়াড়দের সঙ্গে। এর ফলে তাকে লাল কার্ড দেখানো হয়।
এবার সেই লাল কার্ড প্রত্যাহার করে নিয়েছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)। একই সঙ্গে ভ্যালেন্সিয়াকে আনা হয়েছে শাস্তির আওতায়। এমনটি জানায় ফুটবলবিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট গোল ডটকম।
আজ বুধবার (২৪ মে) প্রকাশিত গোল ডটকমের একটি প্রতিবেদনে বলা হয়, গতকাল মঙ্গলবার (২৩ মে) একটি বিবৃতি দেয় আরএফইএফ। যেখানে ভিনিসিউসকে নির্দোষ ঘোষণা করা হয়। কারণ তিনি পরিস্থিতির শিকার হয়ে বাধ্য হয়েছিলেন মেজাজ হারাতে। একবার, দুইবার নয়, চলতি মৌসুমে এ নিয়ে পাঁচবার বর্ণবাদের শিকার হয়েছেন এই ব্রাজিলিয়ান তারকা। এই অবস্থায় কারও পক্ষে মেজাজ ঠিক রাখা সম্ভব নয় এবং ঘটনার ভিডিও দেখে আরএফইএফ সিদ্ধান্ত নেয় লাল কার্ড ও নিষেধাজ্ঞা প্রত্যাহারের।
অন্যদিকে ভ্যালেন্সিয়াকে ৪৫ হাজার ইউরো জরিমানা করা হয়। শুধু তাই নয়, গ্যালারির যে অংশ থেকে এমনটি হয়েছে সেই সাউথ স্ট্যান্ডে আগামী পাঁচ ম্যাচ কোনো দর্শক আসতে পারবে না বলে জানিয়ে দিয়েছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি