Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ভিসি কলিমুউল্লাহ কবেকার আওয়ামীলীগ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

ভিসি কলিমুউল্লাহ কবেকার আওয়ামীলীগ

বিশেষ প্রতিবেদক
  • আপডেট : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ২৯৭ বার দেখা হয়েছে

প্রচণ্ড আওয়ামীলীগ বিরোধী এমনকি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অশ্রদ্ধা করে শেখ সাব মুজিব বলে সম্ভোধন করা মানুষেরা যখন ব্যক্তিগত স্বার্থে বঙ্গবন্ধুর বন্ধনা করেন, আওয়ামীলীগের প্রশংসা করেন, তখন সাধারন মানুষ হাসে। ক্ষুদ্ধ হন। কিন্তুু আওয়ামীলীগ হাসেওনা ক্ষুদ্ধ হয় না। বরং তাদেরকে ক্ষমতার বুকে বসিয়ে দেন। গত সাড়ে বারো বছরে শত সহস্র উদাহরন দেয়ার মত ঘঠনা ঘটেছে।
সর্বশেষ ড. নাজমুল হাসান কলিম উল্লাহ, জীবনে আওয়ামীলীগ ধারায় ছিলেননা। বাম পন্থি ও এনজিও করতেন, মেধাবী মানুষ। সময়ের বিবর্তনে বুঝতে পারেন, সামনে আওয়ামীলীগের ভালো সময়। হঠাৎ করে আওয়ামীলীগের পক্ষে কথা বলা শুরু করলেন। কাজ হয়ে গেল। কলিম উল্লাহ আওয়ামীলীগের পক্ষে বক্ততৃতা দেয়া শুরু করলেন । প্রধানমন্ত্রীর গনভবনে সামনের কাতারে বসার সুযোগ পেয়ে গেল । তারপর রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভিসি নিয়োগ পেয়ে গেলে । কখনো আওয়ামীলীগের ছিলেন না । অথচ ঢাকা বিশ্ববিদ্যালয়ের চত্বরে এখনো ঘুড়ে বেড়ান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক । ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য বাহনুল মজনুন চুন্নু তিনি আওয়ামীলীগের পেছনের কাতারেও জায়গা পাননা । জায়গা হয় কলিমুল্লাহ গংদের আর এরা গাছের উপরটাও খান তলারটাও খান । কিন্তু মাটির গন্ধ উনাদের মোটেও নিতে হয় না । আওয়ামীলীগে শত হাজার নিবেদিত মেধাবী লোক আছে তাদেরকে টানা হয়না ।

ভিসি কলিমুল্লাহ কবে আওয়ামীলীগ করেছেন ক্ষোভের সঙ্গে বলেছেন আওয়ামীলীগের সদস্য মানিক ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি