Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ভেঙে গেল কিম কার্দাশিয়ানের প্রেম! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

ভেঙে গেল কিম কার্দাশিয়ানের প্রেম!

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১০৮ বার দেখা হয়েছে

কমেডিয়ান পেট ডেভিডসনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মার্কিন রিয়েলিটি শো তারকা ও মডেল কিম কার্দাশিয়ান। মাত্র নয় মাসেই নাকি ভেঙে গেছে তাদের এই সম্পর্ক।

পশ্চিমা সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত সপ্তাহে তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে। তবে এ বিষয়ে এই জুটির মুখপাত্রদের কেউ-ই মন্তব্য করেননি।

গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে ডিভোর্সের ঘোষণার পর ২০২১ সালের অক্টোবরে ‘সাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কিম কার্দাশিয়ান। এরপরই পেট ডেভিডসনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শুরু হয়।

কেনি ওয়েস্টের সঙ্গে কিমের ডিভোর্সের আইনি প্রক্রিয়া এখনো চলছে। ২০১২ সাল থেকে একসঙ্গে থাকতেন কিম কার্দাশিয়ান ও কেনি ওয়েস্ট। ২০১৪ সালে বিয়ে করেন তারা। ২০২১ সালের ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স আবেদন করেন কিম ও কেনি ওয়েস্ট।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়, তাদের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবছেন তারা। এরইমধ্যে ২৮ বছর বয়সী পেট ডেভিডসনের সঙ্গে ৪১ বছর বয়সী কিমের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি