Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মগবাজারে বিস্ফোরণ: তদন্ত কমিটির কাজ শুরু – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

মগবাজারে বিস্ফোরণ: তদন্ত কমিটির কাজ শুরু

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : সোমবার, ২৮ জুন, ২০২১
  • ২৫৬ বার দেখা হয়েছে

রাজধানীর মগবাজারে ওয়্যারলেস গেট এলাকায় ভয়াবহ বিস্ফোরণের কারণ অনুসন্ধান ও ক্ষয়ক্ষতি নিরূপণে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি করেছে বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স। রোববার রাতে গঠিত এই তদন্ত কমিটি সোমবার সকাল থেকে কাজ শুরু করেছে।

ফায়ার সার্ভিসের উপ পরিচালক (অপারেশন) দেবাশীষ বর্ধন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‌‘পাঁচ সদস্যের তদন্ত কমিটির নেতৃত্ব দিচ্ছেন পরিচালক (অপারেশন) লেফটেন্যান্ট কর্নেল জিল্লুর রহমান। তারা ইতোমধ্যে কাজ শুরু করেছেন।’

কমিটির প্রধান জিল্লুর রহমান জানান, বিস্ফোরণের কারণ অনুসন্ধান ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানিয়ে তাদেরকে সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন এবং আহত ও দগ্ধ হয়েছেন অর্ধশতাধিক। তাদের মধ্যে ২৯ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ১০ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি