Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মধ্যরাতে জেনেভা যাচ্ছেন স্বাস্থ্যমন্ত্রী – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

মধ্যরাতে জেনেভা যাচ্ছেন স্বাস্থ্যমন্ত্রী

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৫ বার দেখা হয়েছে

আজ ২৭ সেপ্টেম্বর দিবাগত রাত পৌনে ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এমিরেটরস এর একটি ফ্লাইটে বিশ্ব স্বাস্থ্য সংস্থার ব্যুরো মিটিং-এ অংশ নিতে সুইজারল্যান্ডের জেনেভায় যাচ্ছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক, এমপি। সফরকালে স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব কাজী জেবুন্নেছা বেগম, স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব কামরুল হাসান, উপসচিব মোঃ সাদেকুল ইসলাম ও ঢাকার তেজগাঁও হেলথ কমপ্লেক্স-এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মফিজুল ইসলাম বুলবুল স্বাস্থ্যমন্ত্রীর সফর সঙ্গী হবেন।

উল্লেখ্য, জেনেভায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার ব্যুরো মিটিং শেষে স্বাস্থ্যমন্ত্রী বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালক Dr Tedros Adhanom Ghebreyesus, Global Alliance for Vaccines and Immunization (GAVI)’র সিইও Dr Seth Berkley এবং গ্লোবাল ফান্ড ম্যানেজমেন্ট টিম এর সদস্য এবং Scaling up Nutrition (SUN) এর Coordinator Ms. Gerda Verburg এর সাথে করোনা ভাইরাস মোকাবিলাসহ চিকিৎসা, জনসংখ্যা ও পুষ্টি সংক্রান্ত বিষয়াদি নিয়ে আলাদাভাবে বৈঠক করবেন।

আগামী ৬ অক্টোবর স্বাস্থ্যমন্ত্রী সুইজারল্যান্ড সফর শেষে দেশে এসে পৌছবেন বলে আশা করা যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি