Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মহানবীকে অবমাননা : বিশ্ব মুসলিমকে ক্ষুব্ধ করেছে ফ্রান্স : ন্যাপ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

মহানবীকে অবমাননা : বিশ্ব মুসলিমকে ক্ষুব্ধ করেছে ফ্রান্স : ন্যাপ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ৭৭২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
ইসলাম ও নবী হযরত মোহাম্মদকে (সা:) অবমাননায় সমর্থন দেওয়ায় ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি- ন্যাপ। দলটির নেতারা বলেছেন, মহানবীকে (সা:) অবমাননায় সমর্থন দিয়ে বিশ্ব মুসলিমকে অপমান ও ক্ষুব্ধ করে তুলেছে ফ্রান্স।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম গোলাম মোস্তফা ভুইয়া এ কথা বলেন।

তারা বলেন, বিশ্বের কোটি কোটি মুসলিমের ধর্মীয় বিশ্বাসে আঘাত হানার অধিকার কারো নেই। রাসুল (সা.)- এর অবমাননা মুসলিম উম্মা কোনো অবস্থাতেই বরদাশত করে না, করতে পারে না, করবে না।

দুই নেতা বলেন, রাসুল (সা.) মানবজাতির সর্বশেষ আদর্শ হিসেবে আবির্ভূত হয়েছিলেন। কেউ রাসুলকে (সা.) মহব্বত না করলে সে ঈমানদার হবে না। যারা ইসলাম ও রাসুল (সা.) এর বিরুদ্ধাচারণ করেন তারা না বুঝে করেন। ফ্রান্স মুসলমানদেরকে উস্কে দিয়ে জঙ্গি অপবাদ দেওয়ার সুযোগ খুঁজছে। ইসলামবিরোধী শক্তি জিহাদ ও জঙ্গিবাদকে পার্থক্য করে দেখে না।

ফ্রান্সের অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য মুসলিম বিশ্ব, ওআইসি এবং বিশ্বের শান্তিকামী জনতার প্রতি আহ্বান জানান তারা।

ফ্রান্সের প্রেসিডেন্ট প্রকাশ্যে ক্ষমা না চাওয়া পর্যন্ত ফ্রান্সের সব পণ্য বর্জন করারও আহবান জানান দুই নেতা।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি