1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
কাতার-বাংলাদেশ ১০ চুক্তি-সমঝোতা সই ২৩ নাবিকসহ আমিরাতের আল-হামরিয়া বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ তাপপ্রবাহে বিচারকাজ অনলাইনে করতে প্রধান বিচারপতিকে বারের চিঠি প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে কাতারের আমির বেনজীর আহমেদের দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরে যাচ্ছেন বুধবার, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা প্রবাসীদের তিন ব্যাংকের একটিতে তারল্যসংকটে, আরেকটি চেয়ারম্যানই সর্বেসর্বা ,অন্যটি এমডি–শূন্য দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি মার্কিন ডলার দুবাই পৌঁছেছে এমভি আবদুল্লাহ

মহাষ্টমীতে ছেলের নাম রাখলেন কোয়েল মল্লিক

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ৭৪৬ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :
সনাতন ধর্মের অনুসারীদের কাছে অষ্টমীর মাহাত্ম্যই আলাদা। সবার বিশ্বাস, এই দিন দুর্গাদেবী সদয় হন সবার প্রতি। বর দেন। তাই হয়তো ছেলের নামকরণের জন্য এই বিশেষ দিনটিকেই বেছে নিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি ছেলের নাম রাখলেন কবীর।

স্বামী-সন্তান নিয় সোশ্যাল পেজে শনিবার (২৪ অক্টোবর) প্রকাশ্যে আসেন রঞ্জিত মল্লিকের একমাত্র আদরের মেয়ে কোয়েল। শেয়ার করেছেন সন্তানের নতুন নাম।

ছবিতে কোয়েলের পরণে ছিল সাদা জমিনের তসরে নানা রঙের ফেব্রিক শাড়ি, লাল ব্লাউজ। লাল পাঞ্জাবিতে স্বামী নিসপাল সিং রানে রঙিন। আর তাদের সন্তান কবীর হাজির হয়েছে হলুদ পাঞ্জাবিতে।

দেখতে দেখতে সেই ছবিতে লাইকের সংখ্যা ১ লাখ ৯৪ হাজার! ১ হাজার ৩ শ’জন সেটা শেয়ার করেছেন।

জন্মের পর একবার সামাজিক যোগাযোগমাধ্যমে ঝলক দেখাতে হাজির হয়েছিল কবীর। তারপর উধাও। প্রয়োজনে কোয়েল ও তার স্বামী নিসপাল সিং রানে সংবাদমাধ্যম বা সোশ্যাল পেজে আসেন। কখনোই কবীরকে সামনে আনেননি। ফলে, কোয়েলের ছেলেকে নিয়ে কৌতূহল জমাট বেধেছিল অনুরাগীদের মনে।

সেই জমাট বাধা কৌতুহলেরই বিস্ফোরণ হলো ২৪ অক্টোবর মহা অষ্টমীর সন্ধ্যাবেলায়। সবার ভালোবাসা আর আশির্বাদে ভেসে যাচ্ছে কবীর।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি