Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মাকে খুন করে তার শরীর কেটে মাংস খাচ্ছিল যুবক, অতপর ….. – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

মাকে খুন করে তার শরীর কেটে মাংস খাচ্ছিল যুবক, অতপর …..

অনলাইন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ২৯৮ বার দেখা হয়েছে

নিজের মাকে খুন করে তার শরীর কেটে ছিন্নবিচ্ছিন্ন করে খাওয়ার অভিযোগে স্পেনে এক যুবকের বিচার শুরু হয়েছে।

মাদ্রিদের পূর্বাঞ্চলে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ওই ঘটনার পর বাড়ি থেকে তাকে আটক করেছিল পুলিশ।

বিবিসি জানিয়েছে, ঘটনার সময় আলবার্তো স্যানচেজে গোমেজের বয়স ছিল ২৬ বছর। ৬৬ বছর বয়সী তার মায়ের এক বন্ধুর কাছে খবর পেয়ে তাদের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

পুলিশ জানায়, আলবার্তোকে যখন আটক করা হয়, তখন তার মায়ের শরীরের বিভিন্ন অংশ অ্যাপার্টমেন্টে ছড়ানো ছিল। কিছু অংশ প্লাস্টিকের পাত্রেও রাখা ছিল। ধারণা করা হয়, এই যুবক আটকের আগমুহূর্ত পর্যন্ত মাদক গ্রহণে অভ্যস্ত ছিলেন। তিনি মানসিক অবসাদে ভুগছিলেন।

প্রাথমিকভাবে ওই যুবক তার মাকে হত্যা এবং তার মাংস খাওয়ার কথা স্বীকার করেন বলে সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে। তিনি জানান, কিছু মাংস তিনি খেয়েছিলেন; কিছু কুকুরকেও খাইয়েছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি