Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মাতুয়াইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

মাতুয়াইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৬০৪ বার দেখা হয়েছে

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেলের আরোহী নিহত হয়েছেন। তার নাম কামরুল হাসান (২৯)।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে মাতুয়াইল মেডিকেলের সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার সকালে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত কামরুল চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের ইসহাক আহমেদের ছেলে। এক মেয়ে ও স্ত্রী নিয়ে যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেট এলাকায় ভাড়া থাকতেন।
কামরুলের বাবা ইসহাক আহমেদ গণমাধ্যমকে জানান, কামরুল মতিঝিলে একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন। সোমবার রাতে তিনি গুলিস্থান থেকে ঈদের কেনা-কাটা করে নিজ মোটরসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন। পথে মাতুয়াইল মেডিকেলের সামনে এলে অজ্ঞাত কোনও যানবাহনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য মরদেহ মঙ্গলবার সকালে ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়।

এ তথ্য নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম গণমাধ্যমকে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে। ঘাতক যানবাহনটি শনাক্তের চেষ্টাও চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি