Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মাদরাসা থেকে নিখোঁজ ছাত্রের মরদেহ পাওয়া গেল পুকুরে – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

মাদরাসা থেকে নিখোঁজ ছাত্রের মরদেহ পাওয়া গেল পুকুরে

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৮২২ বার দেখা হয়েছে

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে মাদরাসা থেকে নিখোঁজের পর পুকুর থেকে ওয়ালী উল্লাহ (১১) নামে এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার বৌলাই এলাকার হাজি আজিম উদ্দিন দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
অভিযোগ উঠেছে, সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল থেকে শিশুটি নিখোঁজ হলেও বিষয়টি আমলে নেয়নি মাদরাসা কর্তৃপক্ষ। নিখোঁজের সংবাদ জানানো হয়নি পুলিশ কিংবা শিশুটির পরিবারকে।
নিহত ওয়ালী উল্লাহ হাজি আজিম উদ্দিন দারুল কোরআন হাফিজিয়া মাদরাসার আবাসিক ছাত্র ও করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের নানশ্রী গ্রামের মজিবুর রহমানের ছেলে।
এলাকাবাসী ও মাদরাসার শিক্ষার্থীরা জানায়, সোমবার মাদরাসার পুকুরে সহপাঠীদের সঙ্গে গোসল করতে গিয়ে আর ফিরে আসেনি ওয়ালী উল্লাহ। বিষয়টি তাৎক্ষণিক মাদরাসার শিক্ষকদের জানানো হলেও আমলে নেয়নি তারা।
নিহতের স্বজনদের দাবি- আবাসিক মাদরাসা থেকে একজন শিক্ষার্থী নিখোঁজের খবর জানার পরও কোনো উদ্যোগ নেয়া হয়নি। এমনকি নিখোঁজের বিষয়টি শিশুটির পরিবার কিংবা থানা পুলিশকে জানানো হয়নি।
শিশুটির বাবা মজিবুর রহমান বলেন, আমার ছেলে মাদরাসা থেকে গতকাল নিখোঁজ হলেও মাদরাসার শিক্ষকরা আমাকে এ খবর জানাননি। আজ লাশ পাওয়ার পর ফোন করে আমাকে ঘটনা জানানো হয়। আমার ছেলে কীভাবে মারা গেছে জানতে চাই। শিক্ষকদের গাফিলতির বিচার চাই।
এ ব্যাপারে কথা বলার জন্য মাদরাসার কোনো শিক্ষককে পাওয়া যায়নি। পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে মাদরাসার এক শিক্ষককে।
কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দিক বলেন, আমারা শিশুটি নিখোঁজ হওয়ার বিষয়টি আগে জানতে পারিনি। মাদরাসা কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। মাদরাসার দুই শিক্ষক ও মসজিদের ইমামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।
জানা গেছে, ওয়ালী উল্লাহ এক বছর আগে হাজি আজিম উদ্দিন দারুল কোরআন হাফিজিয়া মাদরাসায় ভর্তি হয়। মাদরাসাটিতে ১২০ জন আবাসিক শিক্ষার্থী থাকলেও শিক্ষক রয়েছেন মাত্র দুইজন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি