Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মাদারীপুরের রাজৈরে ড্রাম বিস্ফোরনে এক নির্মান শ্রমিক নিহত, আহত ২ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

মাদারীপুরের রাজৈরে ড্রাম বিস্ফোরনে এক নির্মান শ্রমিক নিহত, আহত ২

জাহিদ হাসান
  • আপডেট : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৯৩ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে কেমিক্যালের ড্রাম বিস্ফোরনে ইমন মুন্সী (২৫) নামে এক নির্মান শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুইজন।

শনিবার দুপুরে উপজেলার শানেরপাড়ে ভোকেশনাল ইনষ্টিটিউটের পূর্ব পাশে মোফাজ্জেল হোসেন উজিরের নির্মানাধীন ৩তলা ভবনের ২য় তলায় এ ঘটনা ঘটে। নিহত ইমন মাদারীপুর সদর উপজেলার ঝাউদি গ্রামের বোরহান মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ইমন তার সহযোগীদের নিয়ে কাজ করতে ছিলো। এসময় তিনি একটি পুরানো ড্রাম খুলতে চেষ্টা করলে হঠাৎ ড্রামটি বিকট শব্দে বিস্ফোরন ঘটে। এতে শ্রমিক ইমনের মাথার খুলি উড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এসময় অন্য দুই শ্রমিক এনামুল মুন্সী (২২) ও জহিরুল ইসলামকে (৩০) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডা. প্রদীপ চন্দ্র মন্ডল জানান, আহত দুইজনের শরীরের বিভিন্ন স্থানে পোড়ার চিহ্ন রয়েছে। ওসি মো. শেখ সাদিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি