1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ

মাদারীপুরের শিবচরে ৫ম শ্রেণীর স্কুলছাত্রী ধর্ষণ মামলায় একমাত্র আসামী গ্রেফতার

জাহিদ হাসান
  • আপডেট : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৩০৭ বার দেখা হয়েছে
মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের শিবচরে ৫ম শ্রেণির স্কুলছাত্রী ধর্ষণ মামলার একমাত্র আসামী শাহজামাল মালকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার অভিযান চালিয়ে শিবচর উপজেলার চরবাচামারা গ্রামের নিজবাড়ি থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহজামাল একই গ্রামের মো. রাজা মালের ছেলে।
ওই শিক্ষার্থীর পরিবার ও পুলিশ জানায়, গত ৪ জুলাই বিকেলে বাড়ি পাশে খেলছিল ওই শিক্ষার্থী। পরে তাকে জোড় করে পাশের একটি পাটক্ষেতে নিয়ে যায় অভিযুক্ত প্রতিবেশি শাহজামাল। একপর্যায়ে শাহজামাল শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে বলে অভিযুক্ত পরিবারের। বিষয়টি কাউকে বললে মেরে ফেলারও হুমকি দেয়া হয় জানায় পরিবারের লোকজন। মঙ্গলবার সকালে শিশুটির শাররিক অবস্থা খারাপ হলে পরিবারের লোকজনের কাছে ঘটনা খুলে বলে ওই শিক্ষার্থী। পরে শাহজামালকে একমাত্র আসামী করে মেয়েটি বাবা বাদী হয়ে শিবচর থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরে অভিযান চালিয়ে নিজে বাড়ি থেকে গ্রেফতার করা শাহজামালকে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের বিচারক মো. সাইদুর রহমান তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিরাজ হোসেন জানান, ভিকটিমের বাবা বাদী হয়ে মামলা দায়েরের এক ঘন্টার মধ্যেই আসামী শাহজামালকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে আদালতে পাঠালে বিচারক তাকে জেল হাজতে প্রেরন করে। এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের বিষয়টি আসামী স্বীকার করেছে বলেও জানায় পুলিশ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি