Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মাদারীপুরে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে এক এনজিও কর্মী নিহত – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

মাদারীপুরে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে এক এনজিও কর্মী নিহত

জাহিদ হাসান
  • আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১
  • ২৩৫ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি:

মাদারীপুরে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে এমারাত হোসেন মোল্লা (৪৫) নামের এক এনজিও কর্মী নিহত হয়েছে। এসময় কাভার্ড ভ্যান চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

দুপুরে শহরের পৌর শিশুপার্কের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত এমারাত হোসেন মোল্লা ফরিদপুর ভাঙ্গা এলাকার দারিয়ার মাঠ গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে। তিনি মাদারীপুর রাজৈর উপজেলায় গন উন্নয়ন প্রচেষ্টা নামে একটি এনজিও ফিল্ড অফিসার হিসেবে কাজ করতেন।
আটককৃত গাড়ির চালক ফরহাদ হোসেন (২৬) সে চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার পিরখাইন এলাকার শফিউল আলমের ছেলে।

পুলিশ সূত্রে জানাযায়, একটি মোটরসাইকেল মাদারীপুর পুরান কোর্টের মোড় থেকে মাদারীপুর শিশুপার্কের কাছাকাছি আসলে বিপরীত দিক থেকে আসা একটি ছোট কাভার্ড ভ্যান মোটরসাইকেলের উপর উঠিয়ে দেয় এবং পাশের কয়েকটি পিলার ভেঙে ভেতরে ঢুকে যায় ও মোটরসাইকেলটি দুমরে মুছড়ে গাড়ির নিচেই পড়ে থাকে। ঘটনাস্থলে থেকে পালানোর সময় স্থানীয়রা ঘাতক গাড়িটির চালককে আটকিয়ে পুলিশ দেয় এবং ওই মোটরসাইকেল চালককে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্রাফিক ইন্সপেক্টর শাহ আলম মৃধা জানায়, আমি কোর্টের মোড়ে ডিউটি করছিলাম। ঘটনা শোনা মাত্রই আমি ঘটনাস্থলে এসে মোটরসাইকেল চালককে সদর হাসপাতালে পাঠিয়ে দেই। এবং কাভার্ড ভ্যানের চালককে আটক করে থানা পুলিশের কাছে প্রেরন করি।

মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি ও গাড়িক চালককে আটক করা হয়েছে। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি