Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মাদারীপুরে জোড়া খুনের রহস্য উদঘাটন: প্রতিপক্ষকে ফাঁসাতেই ভ্যানচালক খুন, গ্রেফতার ৩ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

মাদারীপুরে জোড়া খুনের রহস্য উদঘাটন: প্রতিপক্ষকে ফাঁসাতেই ভ্যানচালক খুন, গ্রেফতার ৩

জাহিদ হাসান
  • আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২৮৫ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুরের রাজৈরে জোড়া খুনের ঘটনায় প্রতিপক্ষকে ফাঁসাতে ভ্যানচালক সালাম শেখকে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত গ্রেফতার সেরজন মুন্সি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (১ জুন) দুপুর ১২টায় প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। জানা যায়, ২০২০ সালের ১০ জানুয়ারি রাজৈরে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জুলফিকার খালাসি ও বাবুল মুন্সিকে হত্যা করা হয়। এই জোড়া খুনের মামলায় ৮৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেয় সিআইডি। মামলায় বাদীপক্ষের সঙ্গে আপস করতে না পারায় ২৩ মে নিজেদের দলেরি সালাম শেখকে হত্যা করা হয়।

এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সেরজন মুন্সিকে গ্রেফতার করে রাজৈর থানা পুলিশ। সেরজন মুন্সি ১৬৪ ধারায় ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সেরজন মুন্সির দেওয়া তথ্য ও পুলিশের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এ হত্যাকাণ্ডে জড়িত আরেক আসামি রিপন মুন্সিকে গ্রেফতার করা হয়েছে।

এছাড়া এজাহারে উলে­খিত ৩৭ নম্বর আসামি ছরোয়ার খালাসীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে রাজৈর থানা পুলিশ। আসামিদের জবানবন্দি ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ভ্যানচালক সালাম শেখের হত্যাকাণ্ডে জড়িত অন্যদের শনাক্ত করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি