Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মামুনুল কাণ্ড : কারাবন্দি অবস্থায় হেফাজতের নেতার মৃত্যু – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

মামুনুল কাণ্ড : কারাবন্দি অবস্থায় হেফাজতের নেতার মৃত্যু

অনলাইন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ২১২ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁ হেফাজতে ইসলামের সহসভাপতি ও খেলাফত মজলিসের উপজেলা সভাপতি ইকবাল হোসেন (৫৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বৃহস্পতিবার (২০ মে) দুপুরে পুলিশের পাহারা অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
জানা গেছে, গত ৩ এপ্রিল হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে সোনারগাঁয়ের এক রিসোর্টে নারীসহ ঘেরাওয়ের ঘটনার পর পুলিশের ওপর হামলা, আওয়ামী লীগের কার্যালয় ও দুই যুবলীগ নেতার বাড়িঘর ভাঙচুরসহ ছয়টি মামলার আসামি ছিলেন তিনি।

ইকবাল হোসেনসহ উপজেলা হেফাজতে ইসলামের চার শীর্ষ নেতাকে গত ১১ এপ্রিল ঢাকার জুরাইন থেকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর সদস্যরা।

গত ১২ এপ্রিল ইকবাল হোসেন সোনারগাঁ থানার দুই মামলায় তিন দিনের রিমান্ড শেষে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছিলেন। নারায়ণগঞ্জ কারাগারে আটক থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়ার কারণে ১১ মে ইকবালকে পুলিশি পাহারায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার দুপুর ১২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে ইকবাল হোসেন মারা যান। তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের খতিব ছিলেন।
ইকবাল হোসেনের ভায়রা আলী খান জানান, হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষ করে সন্ধ্যায় তার লাশ সোনারগাঁ পৌরসভার উদ্ববগঞ্জের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেলার শাহ রফিকুল ইসলাম ইকবাল হোসেনের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তার শারীরিক অবস্থা অবনতি হওয়ার তাকে গত ১১ মে হাসপাতালে ভর্তি করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি