Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মালদ্বীপ গেলেন সেনাপ্রধান আজিজ আহমেদ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

মালদ্বীপ গেলেন সেনাপ্রধান আজিজ আহমেদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ১ জুন, ২০২১
  • ২১৮ বার দেখা হয়েছে

সরকারি সফরে মালদ্বীপ গেলেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। মালদ্বীপের চিফ অব ডিফেন্স ফোর্স মেজর জেনারেল আব্দুল্লাহ শামালের আমন্ত্রণে মঙ্গলবার (১ জুন) সন্ধ্যায় মালদ্বীপের উদ্দেশ্যে ঢাকা ছাড়েছেন সেনাপ্রধান।

মঙ্গলবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার (১ জুন)  জানায়, সফরকালে বাংলাদেশ সেনাবাহিনীর ৯ সদস্যের একটি প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। সফরকালে তারা মালদ্বীপ জাতীয় প্রতিরক্ষা বাহিনী সদর দপ্তরসহ বিভিন্ন সামরিক স্থাপনা ও প্রতিষ্ঠান পরিদর্শন করবেন।

এছাড়া সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ মালদ্বীপের প্রতিরক্ষামন্ত্রী মারিয়া আহমেদ দিদি, চিফ অব ডিফেন্স ফোর্স মেজর জেনারেল আব্দুল্লাহ শামালসহ অন্যান্য ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও পারস্পারিক সামরিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে আলোচনা করবেন।

সাক্ষাতকালে জেনারেল আজিজ দু’দেশের সেনাবাহিনীর মধ্যকার সম্পর্ক আরও জোরদার এবং পারস্পারিক সহযোগিতার বিষয়ে আলোচনা করবেন। এছাড়া তিনি মালদ্বীপে অবস্থিত বাংলাদেশ হাইকমিশন পরিদর্শন করবেন এবং হাইকমিশনার ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। সফর শেষে আগামী ৭ জুন সকালে দেশে ফিরবেন সেনাপ্রধান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি