Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মালমোকে উড়িয়ে জুভেন্টাসের দুর্দান্ত শুরু – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

মালমোকে উড়িয়ে জুভেন্টাসের দুর্দান্ত শুরু

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৯ বার দেখা হয়েছে

ক্রিশ্চিয়ানো রোনালদো চলে যাওয়ার পর চ্যাম্পিয়ন্স লিগে প্রথম খেলতে নামল জুভেন্টাস। পর্তুগিজ তারকার শূন্যতা বুঝতেই দিলেন না আলেক্স সান্দ্রো, পাওলো দিবালা, আলভারো মোরাতা। ইউরোপ সেরার আসরে মালমোকে হারিয়ে দারুণ শুরু পেল জুভেন্টাস। মালমোর মাঠে মঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচে ৩-০ গোলে জিতেছে মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল।

নিজেদের মাঠে শুরুর দিকে বল পায়ে রাখার দিকে মনোযোগী ছিল মালমো। জুভেন্টাসের পায়ে বল আসছিল মাঝেমধ্যে। এরই মধ্যে দশম মিনিটে ভালো একটি সুযোগ পায় তারা। মাঝমাঠ থেকে মোরাতার লং পাস অফসাইডের ফাঁদ ভেঙে পেয়েছিলেন দিবালা। কিন্তু এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের ভলি উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে।

১৮ মিনিটে সুযোগ এসেছিল সুইডেনের চ্যাম্পিয়ন মালমোর সামনেও। কিন্তু সতীর্থের ক্রসে সেরেন রিকসের সাইড ভলি উড়ে যায় ক্রসবারের ওপর দিয়ে। ধীরে ধীরে বলের নিয়ন্ত্রণ নিয়ে আক্রমণে গতি বাড়ানো জুভেন্টাস ২৩তম মিনিটে পেয়ে যায় গোলের দেখা। ডান দিক থেকে রদ্রিগো বেন্তাকুরের ক্রসে এক সতীর্থ মাথা ছোঁয়াতে ব্যর্থ হলেও গোলমুখে থাকা সান্দ্রোর ডাইভিং হেড চোখের পলকে জালে জড়ায়।

৩২তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও তালগোল পাকিয়ে ব্যবধান দ্বিগুণের ভালো সুযোগ নষ্ট করেন মোরাতা। ৪৫তম মিনিটে স্পেনের এই ফরোয়ার্ড বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্টাস। নিখুঁত স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা। প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান মোরাতা। বক্সে এক ডিফেন্ডার বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে দ্রুত চিপ শটে আগুয়ান গোলরক্ষকের মাথার ওপর দিয়ে লক্ষ্যভেদ করেন স্পেনের এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধও শুরু হয় জুভেন্টাসের আধিপত্য দিয়ে। ৬৯তম মিনিটে সতীর্থের থ্রু পাস ধরে গোলরক্ষককে কাটিয়ে দুরূহ কোণ থেকে জালে বল পাঠিয়েছিলেন বদলি নামা মোইজে কিন। কিন্তু অফসাইডের কারণে গোল হয়নি। একটু পর লক্ষ্যে থাকেনি দিবালার শটও।

বাকি সময়ে ব্যবধান বাড়াতে না পারলেও চলতি সেরি আয় তিন ম্যাচ জয়হীন থাকা জুভেন্টাস এ জয়ে চেনারূপে ফেরার আভাস দিয়ে রাখল।

গ্রুপের অন্য ম্যাচে জেনিত সেন্ট পিটার্সবুর্গকে ১-০ গোলে হারিয়ে ইউরোপ সেরার মুকুট ধরে রাখার মিশন শুরু করেছে চেলসি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি