Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মিকনকে ক্রসফায়ারে দেওয়া হবে : আবদুল কাদের মির্জা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

মিকনকে ক্রসফায়ারে দেওয়া হবে : আবদুল কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২৪৩ বার দেখা হয়েছে

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর হিসেবে পরিচিত নাজিম উদ্দিন মিকনকে (৪২) ক্রসফায়ারে দেওয়া হবে বলে অভিযোগ করেছেন মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুর ১ টা ৫০ মিনিটে নিজের অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক থেকে লাইভে এসে এসব কথা বলেন তিনি। লাইভটি কাদের মির্জার ফেসবুকে ট্যাগ দেওয়া হয়েছে।

কাদের মির্জা বলেন, অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমাকে লাইভ দিতে হচ্ছে।একটু আগে আমি শুনেছি নোয়াখালীর এসপি, দূর্নীতিবাজ এডিশনাল এসপি শামিম ও দূর্নীতিবাজ ওসি (কোম্পানীগঞ্জ) মিলে সিদ্ধান্ত নিয়েছে নাজিম উদ্দিন মিকনকে ক্রসফায়ার দিবে।

কাদের মির্জা আরো বলেন, এধরনের ঘটনার পরিনতি হবে অত্যন্ত ভয়াবহ। আমার একফোটা রক্ত থাকলে তার জবাব কি দিয়ে দিতে হয় তা আমি জানি। এধরনের কিছু ঘটলে আমার ৪৭ বছরের রাজনীতির অভিজ্ঞতা দিয়ে তার জবাব দিবো। হত্যার বদলে হত্যা এটা ছেড়ে দেওয়া হবেনা। ৪৭ বছরের রাজনীতিতে কোনো পুলিশ অফিসার আমার চোখের দিকে তাকিয়ে কথা বলে নাই গায়ে হাত দেওয়া ত দূরে থাক। আজকে শামিমের মত কুলাঙ্গার আমার গায়ে হাত দেয়। রক্তের হলি খেলা কোম্পানীগঞ্জে চলবে এটা কোনো অবস্থায় ছেড়ে দেওয়া হবেনা।

অভিযোগ ভিত্তিহীন বলে নাকচ করে দিয়ে নোয়াখালীর  পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, এটা তার রাজনৈতিক বক্তব্য। আইনানুসারে নাজিম উদ্দিন মিকনকে কোর্টে চালান দেওয়া হবে।

প্রসঙ্গত, আজ মঙ্গলবার (২০ এপ্রিল) ভোরে প্রযুক্তির মাধ্যমে সাঁড়াশি অভিযান চালিয়ে পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার কবিরহাট বাজারের পাশের একটি গোপন আস্তানা থেকে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ঘনিষ্ঠ সহচর হিসেবে পরিচিত নাজিম উদ্দিন মিকনকে (৪২) আটক করেছে পুলিশ।

আটক নাজিম উদ্দিন মিকন সিরাজপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত ফকির উদ্দিন কামালের ছেলে ও কাদের মির্জা সমর্থিত সিরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি