Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্ব শত্রুতার জের ধরে মারপিটে প্রবাসীসহ আহত ২ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্ব শত্রুতার জের ধরে মারপিটে প্রবাসীসহ আহত ২

এম,এ কাইয়ুম মাইজভান্ডারি
  • আপডেট : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১০০৪ বার দেখা হয়েছে

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের শ্রীনগরে পূর্ব শত্রুতার জের ধরে মারপিটে প্রবাসীসহ ২ জনকে আহত করা হয়েছে।

গত বৃহস্পতিবার(০১ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকের উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পূর্ব মুন্সীয়া বাজারে কমিউনিটি সেন্টারে সামনে পাকা রাস্তার উপর এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এব্যাপারে আহত প্রবাসী ফরিদ শেখের স্ত্রী মাহফুজা বেগম বাদী হয়ে একই এলাকার রুবেল শেখ(৩৭)সহ ১০জনকে বিবাদীকে থানায় অভিযোগ দায়ের করলে শ্রীনগর থানার মামলা নং-৭(৭)২১ ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৫০৬ পেনাল কোড রুজুু হয়।

বাদীর দায়ের করা মামলা সূত্রে জানা যায়, বাদীর একই এলাকার মৃত ইউনুুছ শেখের ছেলে রুবেল শেখ(৩৭), ফারুক শেখ(৪৮), মনির শেখের ছেলে ওমর ফারুক বাবু(৩৫), জাকির শেখ(৪০), আবুল খানের ছেলে উজ্জল(৪২), সোহেল(৩৮), মোস্তফা শেখের ছেলে দিনার হোসেন(৩৯), মৃত দুলাল হোসেনের ছেলে সিহাব হোসেন শাকিব(২৪), সাদ্দাম হোসেন(৩০), নাজির দেওয়ানের ছেলে আক্তার হোসেন রূপা(৩২)গং দের সাথে বাদীর স্বামী ফরিদ শেখের পূর্ব থেকেই বিভিন্ন বিষয়াদি নিয়ে শত্রুতা চলে আসছিল। ঘটনার দিন ফরিদ শেখকে ঘটনাস্থলে পেয়ে রুবেল শেখগং হাতে দা, লাঠি, লোহার ইত্যাদি নিয়ে বে-আইনীভাবে তার পথরোধ করে তাকে হত্যার উদ্দেশ্যে মারপিটে করে শরীরের বিভিন্ন স্থানসহ ঘাড়ের বামপাশে হাড়ভাঙ্গা জখম করে। জখমীকে রক্ষার জন্য প্রতিবেশী ফিরোজ শেখ(৪২) এগিয়ে আসলে তাকেও মারপিট করে জখম করে। জখমীদের ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে রুবেল শেখগং তাদেরকে খুন জখমের হুমকি দিয়ে চলে। পরে স্থানীয়রা গুরুত্বর আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী অফিসার শ্রীনগর থানার উপ-পুলিশ পরিদর্শন(এস,আই) জাকির হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, এবিষয়ে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। মামলার আসামীরা পলাতক রয়েছে। গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত আছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি