Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মেক্সিকোতে ট্রেনসহ ধসে পড়লো মেট্রোরেলের ব্রিজ, নিহত ১৫ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

মেক্সিকোতে ট্রেনসহ ধসে পড়লো মেট্রোরেলের ব্রিজ, নিহত ১৫

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ২৬৯ বার দেখা হয়েছে

মেক্সিকোর রাজধানী শহর মেক্সিকো সিটিতে ট্রেনসহ মেট্রোরেলের ব্রিজ ধসে অন্তত ১৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ৭০ জনের বেশি মানুষ আহত হয়েছেন।

সংবাদমাধ্যমটি জানায়, ট্রেনসহ মেট্রোরেলের ব্রিজ ধসে পড়ে নিচের জনবহুল একটি সড়কের উপর। এতে অন্তত ১৫ জনের মৃত্যু হয়েছে। তবে স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে এ দুর্ঘটনায় অন্তত ১৯ জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় টেলিভিশন চ্যানেলে দুর্ঘটনার একটি ভিডিও প্রচার করা হয়। ভিডিওতে মেট্রোরেলের ব্রিজের নিচে ট্রেনসহ ১২ নম্বর লাইনটি ভেঙে নিচে থাকা রাস্তা ও গাড়ির ওপর পড়তে দেখা যায়। দুর্ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার কাজ চালাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

মেক্সিকো সিটির মেয়র ক্লাউডিয়া শেইনবাম এ দুর্ঘটনায় শোক প্রকাশ করে এক টুইট বার্তায় বলেন, আমি দুর্ঘটনাস্থলে রয়েছি এবং উদ্ধার কাজে নিয়োজিত কমান্ড সেন্টারে সহায়তা করছি।

মেক্সিকোর বর্তমান পররাষ্ট্রমন্ত্রী মার্সেলো এবরার্ড শহরটির মেয়র থাকাকালীন সময়ে মেট্রোর ১২ লাইনটি নির্মাণ করা হয়েছিল। দুর্ঘটনার পর টুইটরে তিনি বলেন, ‘মেট্রোতে আজ যে দুর্ঘটনা ঘটেছে তা আসলে ভয়াবহ বিপর্যয়। নিহতদের স্বজনদের প্রতি সমবেদনা জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি