Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মেসির হোটেলে ভয়াবহ ডাকাতি, খোয়া গেল বিপুল অর্থ ও গয়না – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:১২ অপরাহ্ন

মেসির হোটেলে ভয়াবহ ডাকাতি, খোয়া গেল বিপুল অর্থ ও গয়না

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৩১১ বার দেখা হয়েছে

বার্সেলোনা থেকে বেরিয়ে মেসি এখন যোগ দিয়েছেন পিএসজিতে। এর দরুণ বর্তমানে তিনি স্বপরিবারে প্যারিসের বিলাসবহুল হোটেল ‘লা রয়্যাল মনোকাউ’তে অবস্থান করছেন। সেখানেই সম্প্রতি ডাকাতির ঘটনা ঘটেছে। খবর ইনসাইড স্পোর্টসের।

হোটেল কর্তৃপক্ষ জানায়, মেসি আসার পর এখানকার নিরাপত্তা ব্যবস্থা আরও কঠোর করা হয়। তবে দু’জন মুখোশধারী হোটেলের ছাদ হয়ে বারান্দা দিয়ে ভেতর ঢুকে সব তছনছ করে মেসিসহ অনেক অতিথির দামি জিনিসপত্র নিয়ে যায়। এতে ক্ষতি হয়েছে কয়েক হাজার পাউন্ডের গহনা ও নগদ অর্থ।

পাঁচ তারকা এই হোটেলে স্ত্রী ও তিন সন্তানসহ চারটি রুম নিয়ে আছেন মেসি। প্রতি রাতের জন্য গুনতে হচ্ছে ২৩ হাজার মার্কিন ডলার। নতুন শহরে এখনও নিজের বাড়ি কিনে উঠতে পারেননি মেসি। এরই মধ্যে এই ডাকাতির ঘটনায় ৪০ হাজার ডলারের গহনা এবং ১৫ হাজার ডলারের নগদ অর্থ খোয়ালেন তিনি।

বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। এ নিয়ে হোটেল কর্তৃপক্ষ তদন্ত শুরু করলেও নিরাপত্তা ব্যবস্থা নিয়ে উঠেছে প্রশ্ন। বিশেষত মেসি যেই হোটেলে আছেন, সেখানে দিনে দুপুরে এমন একটি ঘটনার পর আতঙ্কে আছেন হোটেলের অতিথিরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি