1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন

মেসি-নেইমারকে ছাড়াই পিএসজির বড় জয়

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৪ বার দেখা হয়েছে

লিওনেল মেসি-নেইমারদের অনুপস্থিতি বুঝতেই দিলেন না তাদের ক্লাব সতীর্থরা। নবাগত ক্লেহমোঁর জালে গোল উৎসব করে লিগে টানা ৫ম জয় তুলে নিল পিএসজি। ঘরের মাঠে শনিবার লিগ ওয়ানের ম্যাচে ৪-০ গোলে জিতেছে মাওরিসিও পচেত্তিনোর দল।

 

জাতীয় দলের হয়ে বিশ্বকাপ বাছাইয়ে খেলে আগের দিনই ফেরায় মেসি ও নেইমার যে খেলবেন না, ম্যাচের আগের দিনই জানিয়েছিলেন কোচ। তবে সে জন্য পিএসজিকে মোটেও ভাবতে হয়নি। প্রথমার্ধেই এররেরার জোড়া গোল ম্যাচের নিযন্ত্রণ নেয় তারা।

 

পাসিং ফুটবলে সাজানো আক্রমণে ২০তম মিনিটে এগিয়ে যায় পিএসজি। এক ঝটকায় একজনের বাধা এড়িয়ে ডান দিক থেকে গোলমুখে ক্রস বাড়ান আশরাফ হাকিমি। গোলরক্ষক ঝাঁপিয়ে ফেরালেও দলকে বিপদমুক্ত করতে পারেননি, বল চলে যায় এররেরার কাছে। হেডে ঠিকানা খুঁজে নেন এই স্প্যানিশ মিডফিল্ডার। ৩১তম মিনিটে ডান দিক থেকে এমবাপের শট এক ডিফেন্ডার ফেরানোর চেষ্টা করেও পারেননি। গোলমুখে ছুটে গিয়ে জোরালো শটে ব্যবধান দ্বিগুণ করেন এররেরা।

 

দ্বিতীয়ার্ধের দশম মিনিটে দারুণ পাল্টা আক্রমণে ব্যবধান বাড়ান এমবাপে। মাঝমাঠের আগে থেকে উঁচু থ্রু বল বাড়ান ইউলিয়ান ড্রাক্সলার। গতিতে দুই ডিফেন্ডারকে পেছনে ফেলে বল ধরে আগুয়ান গোলরক্ষককে কাটিয়ে বাঁ পায়ের শটে গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড।

 

আর ৬৭তম মিনিটে হেডে স্কোরলাইন ৪-০ করেন গেয়ি। বড় জয়ের আনন্দে মাঠ ছাড়ে প্যারিসের দলটি।

 

আসরে এখন পর্যন্ত একমাত্র অপরাজিত দল পিএসজি পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে। চার ম্যচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে অঁজি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি