Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মেহেদী রং শুকানোর আগেই নববধুর রহস্যজনক মৃত্যু – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

মেহেদী রং শুকানোর আগেই নববধুর রহস্যজনক মৃত্যু

জাহিদ হাসান
  • আপডেট : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৪৩৩ বার দেখা হয়েছে
মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের মস্তফাপুর বাসস্ট্যান্ড সংলগ্ন সরকারী চাকুরীজীবি আসাদ হাওলাদারের বিয়ের তিন দিনের মাথায় বাসর ঘরে গলায় ওড়না পেচানো অবস্থায় নববধূ মিতু(২০) এর লাশ উদ্ধার করেছেন পুলিশ। আসাদ হাওলাদার বাংলাদেশ বি আই ডব্লিউ টি তে চাকুরী করেন। ঘটনাটি একটি রহস্যময় মৃত্যু এমনই আলোচনা করছেন এলাকাবাসী।
আসাদের পারিবারিক সূত্রে জানা যায়, গত ৪-জুন শুক্রবার পারিবারিক ভাবে সামাজিক প্রকৃয়া আসাদ ও মিতুর বিবাহ সম্পন্ন হয়। আসাদ মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের বাসষ্ট্যান্ড সংলগ্ন ইদ্রিস হাওলাদারের ছেলে এবং মিতু মাদারীপুর সার্কিট হাউজের কর্মচারী জাহাঙ্গীর হোসেন এর কন্যা। শুক্রবার বিয়ে সম্পন্ন হলে দুই দিন অতিবাহীত হওয়ার পর গতকাল রোববার নববধু মিতু গোসল শেষ করে নিজ বাসর ঘরে প্রবেশ করে ভেতর থেকে ঘরের দরজায় সিটকানি লাগিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন।
ঘটনাস্হলে লাশ উদ্ধার করতে এসে মাদারীপুর সদর মডেল থানা পুলিশ বলেন, ফারিয়া আক্তার মিতুর সঙ্গে পরকিয়ার সম্পর্কের জের ধরে এঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশটিকে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সদর থানার ওসি কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এব্যপারে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি