Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মেয়াদকালের শেষ এক বছরেই সবথেকে বেশি মিথ্যা বলেছেন : ট্রাম্প – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
ওমরাহকারীদের ফেরার তারিখ নির্ধারণ করে দিলো সৌদি উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত

মেয়াদকালের শেষ এক বছরেই সবথেকে বেশি মিথ্যা বলেছেন : ট্রাম্প

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৬৩৬ বার দেখা হয়েছে

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের রাজত্বে গত বছর তাকে নিয়ে অনেক বিতর্ক হয়েছে। তিনি বেফাঁস বক্তব্যের জেরে বারবার শিরোনামে এসেছেন। এবার ট্রাম্পের বিরুদ্ধে একের পর এক মিথ্যা বলার অভিযোগ উঠল। তবে একটা-দুইটা নয়, একেবারে রেকর্ড সংখ্যক মিথ্যার অভিযোগ তার বিরুদ্ধে। খবর ওয়াশিংটন পোস্টের।

বলা হয়েছে, শেষ চার বছরের শাসনকালে মোট ৩০ হাজার ৫৭৩টি ভিত্তিহীন দাবি করেছেন ট্রাম্প, ছড়িয়েছেন ভুয়া খবরও। করেছেন সীমাহীন মিথ্যাচার। মেয়াদকালের শেষ এক বছরেই সবথেকে বেশি মিথ্যা বলেছেন ট্রাম্প। তিনি জনসভা এবং নিজের টুইটার হ্যান্ডলেই সবচেয়ে বেশি মিথ্যা দাবি করেছেন বলে জানিয়েছে গণমাধ্যমটি।

এদিকে, দ্বিতীয়বার অভিশংসন নিয়ে যুক্তরাষ্ট্রের সদ্য বিদায় নেওয়া মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিচার শুরু হবে ফেব্রুয়ারিতে। ক্ষমতা হস্তান্তরের আগে ওয়াশিংটন ডিসিতে সহিংসতার বিষয়ে মার্কিন সিনেটে আগামী ৯ ফেব্রুয়ারি এই বিচার প্রক্রিয়া শুরু হবে বলে জানিয়েছে বিবিসি। সিনেটে ডেমোক্র্যাট ও রিপাবলিকানদের একটি সমঝোতায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সূত্র : সামাজিক যোগাযোগ মাধ্যম

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি