1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

মোশাররফের দেহে আবারও টিউমার দেখা দিয়েছে

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ৬১৭ বার দেখা হয়েছে

জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের দেহে আবার সেই এসেছে ভয়ঙ্কর সেই টিউমার। বিদেশে গিয়ে দীর্ঘদিন উন্নত চিকিৎসার পর সুস্থও হয়ে উঠলেও কয়েকমাসের মাঝেই এল নতুন এই দুঃসংবাদ।
আবারও ব্রেন টিউমারে আক্রান্ত হয়েছেন রুবেল। আরও স্পষ্ট করে বললে, তার পুরনো টিউমারই নতুন করে ফিরে এসেছে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে রুবেল নিজেই এই তথ্য জানিয়েছেন।
২০১৯ সালে রুবেলের ব্রেন টিউমার শনাক্ত হয়েছিল। এরপর তিনি পাড়ি জমান সিঙ্গাপুরে। সেখানে দফায় দফায় চলছিল কেমোথেরাপি। তখন বিসিবিসহ অনেক ক্রিকেটার তাকে সহযোগিতা করেছিলেন।
এবার ফেসবুকে দেওয়া এক বার্তায় রুবেল জানান, “অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে জানাচ্ছি, আমার টিউমার আবারও দেখা দিয়েছে। এবার আমার ৯ম কেমোথেরাপি চলছে। আল্লাহ যেন আমাকে সহায়তা করেন। আপনাদের দোয়া কামনা করছি।”
সিঙ্গাপুর থেকে সুস্থ হয়ে মোশাররফ হোসেন রুবেল আবার খেলাতেও ফিরেছিলেন। কিন্তু তার পুরনো শত্রু আবারও ফিরে এসেছে। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রুবেলের অস্ত্রোপচারের সময় জানা যায়, টিউমার রূপ নিয়েছে গ্রেড তিনে। আর এক গ্রেড বৃদ্ধি পেলে অর্থাৎ গ্রেড চার মাত্রার টিউমার হলেই তা ক্যান্সার বলে গণ্য হতো। প্রথম শ্রেণির ক্রিকেটে ১১২ ম্যাচে ৩৯২ উইকেট শিকার করা রুবেল জাতীয় দলের হয়ে খেলেছেন ৫টি ওয়ানডে ম্যাচ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি