Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
মোহনগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতেই সন্তান প্রসব – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

মোহনগঞ্জে স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতেই সন্তান প্রসব

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৩৯ বার দেখা হয়েছে

নেত্রকোনা প্রতিনিধি : কর্তৃপক্ষের অবহেলার কারণে নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিঁড়িতেই সন্তান জন্ম দিয়েছেন আল্পনা (২৭) নামের এক নারী। আল্পনা খালিয়াজুরী উপজেলার সাঁতগাও গ্রামের মানিক মিয়ার স্ত্রী।
এ ঘটনায় বৃহস্পতিবার দায়িত্বে থাকা মেডিকেল অফিসার ডা. মারুফুল আলম তালুকদার, নার্স রিনা পাল ও শিল্পী রাণী করকে দায়িত্ব অবহেলার জন্য শোকজ করা হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) নূর মোহাম্মদ সামছুল আলম।
রোগীর স্বজনরা জানায়, বুধবার দুপুরে রোগীকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে জরুরি বিভাগের ডাক্তার তাকে দু-তলায় লেবার ওয়ার্ডে পাঠান। লেবার ওয়ার্ডে গেলে কোনো রকম চিকিৎসা না দিয়েই জটিল অবস্থা বলে ময়মনসিংহ রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। পরে ওই নারী দ্বিতীয় তলা থেকে নামার পথে সিঁড়িতেই স্বাভাবিকভাবে ছেলে সন্তানের জন্ম দেন।
বিষয়টি প্রচার হলে তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সাংবাদিকরা জানার আগেই কৌশলে প্রসূতি নারীকে দ্রুত বিদায় দিয়ে দেয় দায়িত্বরত ডাক্তার ও নার্সরা।
এ ব্যাপারে টিএইচও নূর মোহাম্মদ সামছুল আলম বলেন, ওই রোগী হাসপাতালে ভর্তি হয়নি। বাড়িতে প্রথমে ধাত্রী দিয়ে সন্তান প্রসবের চেষ্টা করার পর হাসপাতালে নিয়ে আসে। প্রসবের পর আমরা রোগীকে ভর্তি করে প্রয়োজনীয় সব চিকিৎসা দিয়েছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি