Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
ময়মনসিংহে এইচ.এস.বি ব্রিকস ফিল্ডের মালিকের প্রতারণা! – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচন মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোট থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী কেউ মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী বিশ্ববিদ্যালয়গুলোয় যুগোপযোগী কারিকুলাম প্রণয়ন করতে হবে : রাষ্ট্রপতি জেলে থাকা নেতাকর্মীর সংখ্যা নিয়ে বিএনপিকে কাদেরের চ্যালেঞ্জ শেখ হাসিনা দেশ পরিচালনায় মসৃণভাবে এগিয়ে যাচ্ছেন : মার্কিন থিঙ্ক-ট্যাঙ্ক বছর ঘুরে আবারও এলো পহেলা বৈশাখ ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির শোলাকিয়ায় দেশের সবচেয়ে বড় ঈদ জামাত অনুষ্ঠিত যশোরে জমে উঠেছে ঈদের কেনাকাটা, দাম বেশি রাখার অভিযোগ

ময়মনসিংহে এইচ.এস.বি ব্রিকস ফিল্ডের মালিকের প্রতারণা!

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২৩৪ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে এইচ.এস.বি ব্রিকস ফিল্ডের মালিকের প্রতারণা! পাওনা টাকার দাবীতে মানববন্ধন
ময়মনসিংহ সদর উপজেলার রাজগঞ্জ (সাহেব কাচারী) বাজার সংলগ্ন এইচ.এস.বি ব্রিকস ফিল্ড এর সত্ত্বাধিকারী ছায়েদুল ইসলাম এর বিরুদ্ধে প্রায় ৪ কোটি টাকা প্রতারণার অভিযোগে পাওনা টাকা আদায়ের দাবীতে মানববন্ধন করেছে শতাধিক ভুক্তভোগী পরিবার।
মঙ্গলবার (২৯ নভেম্বর) সকাল ১০ ঘটিকায় এইচ.এস.বি ব্রিকস ফিল্ড এর সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, স্থানীয় এলাকাবাসীর প্রায় শতাধিক মানুষের কাছ থেকে ইট দেওয়ার কথা বলে প্রায় ৪কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এখন তিনি ইট দিচ্ছে না, টাকও ফেরত দিচ্ছে না, কোন প্রকার যোগাযোগ পর্যন্ত রাখছেন না।
ভূক্তভোগী কলতাপাড়ার এস এম দুলাল তার ইট কেনার রশিদ দেখিয়ে বলেন, যে সময়ে ইট দেয়ার কথা ছিল তখন ইট না দিয়ে সে পালিয়ে বেড়াচ্ছে। তার ব্যবহৃত (ছায়েদুল ইসলামের) সেলফোন বাজলেও রিসিভ করেন না।
ভূক্তভোগী রাজগঞ্জের বাসিন্দা আজিজুল হক বাচ্চু জানান, ইট দেয়ার কথা বলে অগ্রিম  টাকা নিয়ে ইট না দিয়ে এখন টাকা ফেরত দিতেও তালবাহানা শুরু করেছে ইট ভাটার মালিক ছায়েদুল ইসলাম । উপায় না দেখে  স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের মাধ্যমে টাকা আদায়ের চেষ্টায় আলাপ-আলোচনা করে মিমাংশা করে দেয়ার কথা বলে সময় নিলেও এখনও পর্যন্ত কোন ইট বা টাকা কিছুই দেয়নি। মোবাইল করলে রিসিভ করে না। ভাটায় গেলে ছায়েদুল ইসলামের ছোট ভাইসহ ইট ভাটায় কর্মরত কর্মচারীরাও দুর্ব্যবহার করে ভাটা থেকে বের করে দেয়।
সিদ্দিকুর রহমান শাহীন জানান, ছায়েদুল ইসলাম আমাদের আত্মীয় হয়, এই সুবাদে ইটের জন্য ১৫-২০লাখ টাকা দিয়েছিলাম। আমার সাথে চুক্তি অনুযায়ী সম্পুর্ন টাকার ইট দেওয়ার কথা থাকলেও অর্ধেক ইট দিয়ে বন্ধ করে দেয়। আমরা কর্মের উপর নির্ভরশীল, আমাদের লাভসহ সমস্ত সমস্ত পাওনা টাকা পরিশোধের দাবী জানান।
মানববন্ধনে ডাঃ মারফত আলী, মোতালেব মন্ডল, আলী হোসেন, মাইন উদ্দিন মিলন, আবুল হাসিম (পন্ডিত)সহ শতাধিক ভুক্তভোগী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি