1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

যন্ত্রণা রয়েছে, প্লিজ প্রার্থনা করুন: শোয়েব আখতার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২
  • ১৫৪ বার দেখা হয়েছে

বিশ্বের দ্রুততম ডেলিভারির রেকর্ডটি এখনো নিজের করে রেখেছেন শোয়েব আখতার। একটা সময়ে যিনি ১৫০ কিলোমিটার বা তার বেশি গতিতে বল করে প্রতিপক্ষের ব্যাটারদের শিরদাঁড়ায় কাঁপুনি ধরিয়ে দিতেন তিনিই নিজের সুস্থতার জন্য কাতর মিনতি করেছেন ভক্তদের কাছে। তার দু’টো হাঁটুই অচল হয়ে গিয়েছিল। সম্প্রতি অস্ট্রেলিয়ায় গিয়ে হাঁটুতে অস্ত্রোপচার করিয়েছেন পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আখতার।

অস্ট্রেলিয়ায় মেলবোর্নের একটি হাসপাতালে এখনও ভর্তি তিনি। সফল অস্ত্রোপচারের পরেও তিনি জানিয়েছেন তার পায়ে অসম্ভব যন্ত্রণা রয়েছে। ভক্তদের কাছে তার জন্য প্রার্থনা করার মিনতি জানিয়েছেন। যাতে তিনি দ্রুত সেরে উঠতে পারেন।

নিজের ইনস্টাগ্রাম ভিডিওতে ৪৬ বছরের স্পিডস্টার শোয়েব সমর্থকদের উদ্দেশে জানান, তিনি এখন অপারেশন থিয়েটারের বাইরে আছেন। তার দুটি হাঁটুর অস্ত্রোপচার করতে ৫ থেকে ৬ ঘণ্টা লাগে। ভিডিওতে শোয়েব আখতার ভক্তদের কাছে দোয়া চেয়ে বলেন, আশা করি এটিই আমার শেষ অস্ত্রোপচার, কেন না আমি আর ব্যথা সহ্য করতে পারছি না। অস্ত্রোপচার শেষ হয়েছে। পুরোপুরি সুস্থ হতে কিছু সময় লাগবে। সবার দোয়া চাই।

১১ বছর আগে অবসরে যাওয়া শোয়েব আরও বলেন, আমি আরও ৪ থেকে ৫ বছর খেলতে পারতাম। তবে আমি যদি তেমনটা করতাম তবে আজ হুইলচেয়ারে বসতে হতো। ফলে আমাকে অবসরের সিদ্ধান্ত নিতে হয়েছিল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি