Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
যারা চিঠি ফাঁস করেছেন তারা প্রত্যেককে “জারজ ”: মির্জা আব্বাস – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

যারা চিঠি ফাঁস করেছেন তারা প্রত্যেককে “জারজ ”: মির্জা আব্বাস

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ২৪৯ বার দেখা হয়েছে

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস কে তার বক্তব্যের ব্যাখ্যা চেয়ে দলের পক্ষ থেকে যে চিঠি দেয়া হয়েছে সেই চিঠি ফাঁসে দলের যারা জড়িত এবং যে সমস্ত সংবাদকর্মীরা এই নিউজ প্রকাশ করেছেন তাদের প্রত্যেককে “জারজ ” বলেছেন তিনি।

চিঠির ব্যাখ্যার বিষয়ে জানতে চাইলে মির্জা আব্বাস একজন সংবাদকর্মীকে বলেন, ‘কিসের চিঠি?’ দল থেকে যে চিঠি দেয়া হয়েছে, সে প্রসঙ্গ স্মরণ করিয়ে দিতে আব্বাস বলেন, ‘যদি আমাকে চিঠি দিয়ে থাকে, সেটা হলো আমার দলের চিঠি আমাকে দিয়েছে। অন্যদের জানার দরকার কী সেটা?’ এ নিয়ে কথার একপর্যায়ে মির্জা আব্বাস বলেন, ‘আমার ঘরের খবর অন্যদের দরকার পড়লো কেন? আমার দলের চিঠি আমার কাছে আসছে।

আমি চিঠির জবাব দেব, এটা আমাদের ইন্টারনাল ব্যাপার। এটা তোমরা কি করে জানবা? জানার চেষ্টা করলে কেন? আমি তোমাকে কথাটা বলি নাই। আমি বলছি যারা এটা করছে। এই সমস্ত ‘দুই পয়সার সাংবাদিক’ আর পুলিশকে আমি জমা খরচ কম দেই। সুতরাং আমার কাছে এই ধরনের প্রশ্ন করবা না। আমার কাছে এই ধরনের উত্তর কখনো পাবা না।’ তার ওই চিঠি ফাঁসে যে সমস্ত নেতারা জড়িত রয়েছেন এবং যে সমস্ত সংবাদকর্মীরা সংবাদ করেছেন প্রত্যেকে “জারজ” বলেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি